Logo
Logo
×

আন্তর্জাতিক

পুলিশকে থাপ্পড়!

Icon

আউটলুক ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ১২:৫৭ এএম

পুলিশকে থাপ্পড়!

ভারতের রাজস্থানের জয়পুরের বিমানবন্দরে এক পুলিশ সদস্যকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে স্পাইসজেটের এক নারী কর্মীর বিরুদ্ধে। বিমানবন্দরের গেটে স্ক্রিনিংয়ের সময় ওই পুলিশ সদস্যকে থাপ্পড় মারা হয় বলে জানা গেছে। এ ঘটনায় এই নারী কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে স্পাইসজেটের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তাদের ওই নারী কর্মীকে শ্লীলতাহানি করা হয়েছিল। তারা ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দিয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গেট দিয়ে স্পাইসজেটের ফুড সুপারভাইজার অনুরাধা রানি বিমানবন্দরে ঢুকছিলেন। সিআইএএসএর দাবি, অনুরাধা রানির কাছে ওই গেট দিয়ে প্রবেশ করার বৈধ অনুমতি ছিল না। তাঁকে গেটে সহকারী উপপরিদর্শক গিরিরাজ প্রসাদ দাঁড় করান। এ সময় এয়ারলাইন্সের ক্রুদের জন্য আলাদা প্রবেশ পথে তাঁকে স্ক্রিনিং করার জন্য বলা হয়। সেই সময় কোনো নারী সিআইএসএফ কর্মী ছিলেন না।  এই নিয়ে কথা-কাটাকাটি হয়। তখনই অনুরাধা রানি ওই পুলিশ সদস্যকে থাপ্পড় মারেন বলে অভিযোগ। 

জয়পুর বিমানবন্দরের এসএইচও রাল লাল জানান, তল্লাশির জন্য একজন নারী সহকর্মীকে ডাকা হয়েছিল। কিন্তু ততক্ষণে তর্ক বেড়ে যায় এবং স্পাইসজেটের কর্মচারী পুলিশ কর্মীকে চড় মারেন। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন