Logo
Logo
×

আন্তর্জাতিক

অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ে

১৩ হাজার টাকার রুমের ভাড়া বেড়ে ৯১ হাজার

Icon

আউটলুক ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:১১ এএম

১৩ হাজার টাকার রুমের ভাড়া বেড়ে ৯১ হাজার

আগামী ১২ জুলাই ভারতের আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বহু প্রতীক্ষিত সেই বিয়ে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। গত সোমবার ছিল এই হবু দম্পতির গায়ে হলুদের অনুষ্ঠান। 

অনন্ত-রাধিকার বিয়ে মুম্বইয়ের হোটেল ইন্ডাস্ট্রিতে বড় প্রভাব ফেলেছে। ব্যাপক ভাড়া বেড়েছে মুম্বাইয়ে যে এলাকায় তাদের বিয়ের আসর বসছে সেখানে। 

ট্রাভেল ও হোটেল ওয়েবসাইটের রিপোর্ট বলছে, ওই এলাকার যেসব হোটেলে প্রতি রাতের ভাড়া ছিল ১৩ হাজার টাকা, ১৪ জুলাই রাত থেকে সেটি ৯১ হাজার ৩৫০ টাকা নেওয়া হচ্ছে। আর যেসব রুমের ভাড়া ৯ জুলাই রাতে ছিল ১০ হাজার ২৫০ (টাকা + ট্যাক), সেটি ১৫ জুলাই গিয়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৭৫০ টাকায়। আর ১০ থেকে ১৪ জুলাই পর্যন্ত হোটেলে কোনো রুম পাওয়া যাচ্ছে না।

রিপোর্ট আরও বলা হচ্ছে, হোটেল সোফিটেল বিকেসি যেখানে ৯ জুলাই এক রাতের ভাড়া নেওয়া হয়েছে ১৩ হাজার টাকা। সেই হোটেলেই ১২ জুলাই ভাড়া বেড়ে দাঁড়িয়েছে ৩০ হাজার ১৫০ টাকা। ১৩ জুলাই ভাড়া আরও বেড়ে দাঁড়িয়েছে ৪০ হাজার ৫৯০ টাকা এবং ১৪ জুলাই হোটেলের ভাড়া বেড়ে হয়েছে ৯১ হাজার ৩৫০ টাকা। ১৫ জুলাই যথারীতি আবার ভাড়া কমে হচ্ছে ১৬ হাজার ৫৬০ এবং ১৬ জুলাই ভাড়া ১৩ হাজার ৬৮০ টাকা। হোটেলের ওয়েবসাইটে লেখা হয়েছে যে, ১০ এবং ১১ জুলাইয়ের জন্য কোনো ঘর খালি নেই।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন