Logo
Logo
×

আন্তর্জাতিক

মানুষ বিজেপির মেরুদণ্ড ভেঙে দিয়েছে : মমতা

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ০২:০০ এএম

মানুষ বিজেপির মেরুদণ্ড ভেঙে দিয়েছে : মমতা

মানুষ বিজেপির মেরুদণ্ড ভেঙে দিয়েছে বলে মন্তব্য করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, নির্বাচন কমিশন বিজেপির‘হিজ় মাস্টার্স ভয়েস’-এর মতো কাজ করছে। মোদি অনেক রাজনৈতিক দলকে ভেঙেছে এবার জনতা ওদেরকেই ভেঙে দিয়েছে।

তিনি আরো বলেন,‘আমি খুশি নরেন্দ্র মোদি হেরেছেন। মানুষ ওনাকে জবাব দিয়েছে। মোদি-শাহের উচিত অবিলম্বে পদত্যাগ করা। যারা বুথফেরত সমীক্ষা করেছিলেন, তারা অনেকের মনোবল ভেঙে দিয়েছিলেন। ওই রিপোর্ট কোথা থেকে হয়েছিল জানি। আমি নিশ্চিত বিজেপির দপ্তর থেকে মনোবল ভেঙে দেওয়ার জন্যই ওই রিপোর্ট তৈরি করেছিল।

মমতা বলেন, এই জয় মানুষের জয়, বিরোধী জোট ইন্ডিয়ার জয়। আমি আমার সমস্ত ইন্ডিয়ার সঙ্গীদের সমর্থন জানাচ্ছি। যারা আছেন। যারা আমাদের সাথে যুক্ত হতে চান। তাদের প্রত্যেককে আমার শুভেচ্ছা।’

মমতা আরো বলেন,‘ওরা কম চেষ্টা করেনি। বিধায়কদের অর্থ দিয়েছে, ভয় দেখিয়েছে, কিন্তু শেষপর্যন্ত কিছু করতে পারেনি। উল্টে যে অযোধ্যা নিয়ে ওরা এত কিছু করল, সেখানেই হেরে গিয়েছে।’

সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গে মমতার দল পাচ্ছে ২৯ আসন। বিজেপি ১২ এবং কংগ্রেস ১টি। আর বিজেপির নেতৃত্বাধীন ‘এডিএ’ জোট ২৯৩ এবং কংগ্রেস নেতৃত্বাধীন ‘ইন্ডিয়া’ ২৩৪। বাকিরা ১৬টিতে এগিয়ে রয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন