Logo
Logo
×

আন্তর্জাতিক

২০৪৭ পর্যন্ত ‘ঈশ্বরের ইচ্ছায়’ প্রধানমন্ত্রী থাকবেন, বোঝালেন মোদী

Icon

প্রকাশ: ২৫ মে ২০২৪, ০৩:০৪ এএম

২০৪৭ পর্যন্ত ‘ঈশ্বরের ইচ্ছায়’ প্রধানমন্ত্রী থাকবেন, বোঝালেন মোদী

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দাবি করেছিলেন তাকে পরমাত্মা পাঠিয়েছেন। এবার সাক্ষাৎকারে মোদী দাবি করলেন, ঈশ্বর তাকে ২০৪৭-এ বিকশিত ভারতের লক্ষ্য পূরণের জন্য পাঠিয়েছেন। তিনি বলেন, আমার পূর্ণ বিশ্বাস, যত দিন না সেই লক্ষ্য পূরণ হচ্ছে, আমাকে পরমাত্মা ফিরিয়ে নেবেন না। ২০৪৭ তার বয়স হবে ৯৬ বছর।

এর আগে মোদী দাবি করে বলেন, আমি নিশ্চিত হয়ে গিয়েছি যে আমাকে পরমাত্মা পাঠিয়েছেন। এত শক্তি আমি কোনো জৈবিক প্রক্রিয়া থেকে পাইনি। ঈশ্বর আমাকে দিয়ে কাজ করাতে চান, সেজন্য আমাকে এই শক্তি তিনিই দিয়েছেন। আমাকে সামর্থ্যও তিনি দিয়েছেন, সদিচ্ছাও তিনি দিয়েছেন, প্রেরণাও তিনিই দিচ্ছেন।

এদিকে প্রধানমন্ত্রীর এই ‘পরমাত্মা’ দাবি নিয়ে তাকে কটাক্ষ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি বলেন, এসব হাস্যকর কথা। আমাকে যদি কেউ এরকম বলত তাহলে বলতাম, এসব বাইরে কাউকে বলো না। লোকে হাসবে।

রাহুলের প্রশ্ন, যাকে পরমাত্মা পাঠিয়েছেন, তিনি করোনার সময় যখন গঙ্গায় মৃতদেহ ভাসছিল, হাসপাতালের সামনে মৃতদেহ জমছিল, তখন তিনি থালা বাজাতে বলছিলেন কেন! যাকে পরমাত্মা পাঠিয়েছেন, তিনি বলেছিলেন, মোবাইল ফোনের আলো জ্বালাও।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন