Logo
Logo
×

খেলা

বিসিবিকে নতুনভাবে সাজানোর ঘোষণা

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০৩:৩১ পিএম

বিসিবিকে নতুনভাবে সাজানোর ঘোষণা

অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নতুনভাবে সাজানোর ঘোষণা দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। আজ রবিবার এক সংবাদ সম্মেলনে বিসিবিসহ সব ফেডারেশনকেই নতুনভাবে ঢেলে সাজানোর কথা জানান তিনি।

আসিফ মাহমুদ বলেন, বিসিবির পরিবর্তন নিয়ে বললে, আমরা রিফর্ম করব সিস্টেমের, কোনো ব্যক্তির নয়। সিস্টেমকে যারা করাপ্ট করেছে, তাদের ব্যাপারেও পরিবর্তন আসবে সুনিশ্চিত। আমরা বোর্ডের পরিবর্তনের দিকে মনোযোগ দিচ্ছি। যারা নতুন আসবে, তাদের মাধ্যমে ডেমোক্রেটিক করে গড়ে তুলতে হবে। পাশাপাশি এতদিন যত অনিয়ম হয়েছে, সেগুলোও প্রকাশ করতে হবে। যাতে করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে নতুনভাবে সাজানো যায়। শুধু বিসিবি নয়, বাংলাদেশের সব ফেডারেশন নিয়েই আমাদের একই মতামত।’

যুব ও ক্রীড়া উপদেষ্টা নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের বিষয়ে বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে পারা আমাদের জন্য একটি ল্যান্ডমার্ক হবে, যেহেতু বাংলাদেশ একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছে। সেই সঙ্গে যারা আমাদের মেহমান হয়ে আসবেন, তাদের নিরাপত্তা নিশ্চিত করাও আমাদের দায়িত্ব। 

তিনি আরও বলেন, সবকিছু বিবেচনায় এটা এখন আর শুধু স্পোর্টস মিনিস্ট্রিতে নেই, এটা এখন স্টেটের ব্যাপার হয়ে গেছে। তো প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস ও নতুন স্বরাষ্ট্র উপদেষ্টা নিযুক্ত হয়েছেন। আমরা তাদের সঙ্গে আলোচনার ভিত্তিতে এ সিদ্ধান্ত নেব। আর আইসিসির সঙ্গেও আমাদের যোগাযোগ চলমান আছে। দ্রুতই আমরা এ বিষয়ে একটি সিদ্ধান্ত আপনাদের জানাব।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন