Logo
Logo
×

খেলা

শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা? কী বলছেন তার বাবা

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০৫:৩৩ পিএম

শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা? কী বলছেন তার বাবা

মোহাম্মদ শামি ও সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেটার  মোহাম্মদ শামিকে বিয়ে করছেন দেশটির সাবেক টেনিস তারকা সানিয়া মির্জা—সম্প্রতি এমন একটি গুজব ছড়িয়ে পড়ে ভারতীয় মিডিয়ায়। শুধু ভারতের মিডিয়া নয়, পাকিস্তান ও বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমেও এই নিয়ে সংবাদ প্রকাশিত হয়। কোনো সূত্রের নিশ্চিত বা কোনো ধরনের যাচাই বাছাই ছাড়াই দাবি করা হয়, চলতি বছরের আগস্ট সম্ভবত এই দুই তারকা বিয়ে করছেন। 

গতকাল বৃহস্পতিবার (২০ জুন) পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়, এখন পর্যন্ত সানিয়া মির্জা ও শামির বিয়ের খবরটি অনুমানমূলক এবং কোনো সূত্রের মাধ্যমে যাচাই করা হয়নি। 

এই দুই তারকার সম্ভাব্য বিয়ে নিয়ে তথ্যসূত্রহীন ওইসব সংবাদে এবার মুখ খুলেছেন খোদ সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা। আজ শুক্রবার (২১ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে তিনি এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেন, এসব কিছু নোংরামি। এমনকি শামির সঙ্গে সানিয়ার দেখাও হয়নি।  

সানিয়া মির্জা পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সাবেক স্ত্রী। তাদের সংসারে ইজহান মির্জা মালিক নামে একটি ছেলে রয়েছে। ইজহান তার মায়ের সঙ্গে থাকে। চলতি বছরের শুরুতে সানিয়ার মির্জার বাবা শোয়েব মালিকের সঙ্গে সানিয়ার ছাড়াছাড়ির বিষয়টি নিশ্চিত করেন। ২০১০ সালে শোয়েব-সানিয়ার বিয়ে হয়েছিল। ডিভোর্সের পর ইতোমধ্যে শোয়েব পাকিস্তানি জনপ্রিয় এক টিভি তারকাকে বিয়ে করেছেন।

মোহাম্মদ শামিরও গত বছর স্ত্রী হাসিন জাহানের সঙ্গে ছাড়াছাড়ি হয়। এর আগে শামির বিরুদ্ধে হাসিন অভিযোগ করেছিলেন, শামি পরকীয়া, ম্যাচ পাতানো এবং তাকে মারধর করেছেন।

এদিকে, গতকালই পাকিস্তানের সংবাদমাধ্যম সামা টিভির অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, তাদের বিয়ের খবরটি মিথ্যা। কারণ তারা বিয়ে করছেন বলে যেসব ছবি ও খবর ছড়ানো হচ্ছে সেগুলো বানোয়াট ও বিভ্রান্তিকর। শামিকে বিয়ে করছেন সানিয়া এই খবরের বাস্তব কোনো ভিত্তি নেই। 

ওই প্রতিবেদনে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে এক্সে (সাবেক টুইটার) বিয়ের পোশাকে সানিয়া-শামির যে ছবি ব্যাপকভাবে ছড়ানো হচ্ছে সেটি মূলত এডিটেড। আসল ছবিটি শোয়েব-সানিয়ার বিয়ের ছবি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন