Logo
Logo
×

খেলা

ঈদের দিন এলোমেলো বাংলাদেশ, ১০৬ রানে অলআউট

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২৪, ০৭:৩১ এএম

ঈদের দিন এলোমেলো বাংলাদেশ, ১০৬ রানে অলআউট

ছবি: সংগৃহীত

১০৬ রানে অল আউট বাংলাদেশ। বিশ্বকাপে অ্যাসোসিয়েট কোনো দেশের বিপক্ষে এটাই বাংলাদেশের সর্বনিম্ন রান। টাইগাররা প্রথম বল থেকে উইকেট হারানো শুরু করে। পাওয়ার প্লেতে মাত্র ৩১ রান তুলতে হারায় চার ব্যাটার। সেই ধাক্কা সামলে উঠতে পারেনি বাংলাদেশ। মাঝে মরার উপর খাঁড়ার গা হয়ে আসে মাহমুদউল্লাহর রানআউট। 

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ১৭ রান করেন সাকিব। ১৩ রান করে করেন মাহমুদউল্লাহ-রিশাদ। জাকের ১২ ও লিটন ১০ রান করেন। শেষ দিকে তাসকিনের ১২ রানে কোনোরকম শতক পার করে বাংলাদেশ। নেপালের হয়ে ২টি করে উইকেট নেন কামি, আইরি, রোহিত ও লামিচানে।

এর আগে ‘ডি’ গ্রুপ থেকে নিজেদের শেষ ম্যাচে আজ সোমবার (১৭ জুন) বাংলাদেশ-নেপাল মুখোমুখি। ওয়েস্ট ইন্ডিজের সেন্ট ভিনসেন্টে বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় শুরু হয় ম্যাচটি। টস হেরে ব্যাটিংয়ে নামে  বাংলাদেশ। একাদশেও কোনো পরিবর্তন ছিল না। 

শট সিলেকশন, রার্নিং বিটুইন দ্য উইকেট, সবকিছুতে আজ অদক্ষতার পরিচয় দেয় বাংলাদেশ দল। তাই আইসিসির সহযোগী দেশটির বিপক্ষে চরম বিপর্যয়ে পড়ে টাইগাররা। জিতলেই সুপার এইট, নেপালের বিপক্ষে এমন সহজ সমীকরণে টস হেরে ব্যাট করতে নেমে যেন পুরো এলোমেলো বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ

তানজিদ হাসান তামিম, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও তানজিম হাসান সাকিব।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন