Logo
Logo
×

রাজনীতি

জীবনের বিনিময়ে পাওয়া গণতন্ত্র ধ্বংস হতে দেওয়া যাবে না : ইশরাক

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পিএম

জীবনের বিনিময়ে পাওয়া গণতন্ত্র ধ্বংস হতে দেওয়া যাবে না : ইশরাক

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ছবি: সংগৃহীত

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ১৭ বছর পর মানুষ গণতন্ত্রের স্বাদ পেয়েছে। অগণিত জীবনের বিনিময়ে পাওয়া এ গণতন্ত্র ধ্বংস হতে দেওয়া না। 

তিনি বলেন, আজকে অতি বিপ্লবীরা দেশে গণতন্ত্রের নামে যাতে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি না করে সেদিকে দৃষ্টি রাখতে হবে। 

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিনব্যাপী লক্ষ্মীপুর সদর উপজেলার তেয়ারীগঞ্জ, কুশাখালী, দিঘুলি ও বাঙ্গাখাঁ ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

ইশরাক বলেন, সত্যিকারের শহীদ জিয়ার সৈনিকরা কখনও দখলবাজি ও চাঁদাবাজি করে না। যারা এগুলো করে তাদের স্থান বিএনপিতে নেই। বিএনপি জনগণের দল, জনগণের ক্ষতি হয় এমন কিছুই বিএনপি করবে না এবং কাউকে প্রশ্রয় দেবে না।

তিনি বলেন, দীর্ঘ ১৭ বছরে বিএনপির এমন কোনো নেতাকর্মী নেই যে অত্যাচারিত হয়নি। তারপরও কোনো সহিংসতার পথে যায়নি। বিএনপি সবসময়ই শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে। যারা দখলবাজি বা চাঁদাবাজি করবে সে যে দলেরই হোক তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেবেন।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, অ্যাব প্রেসিডেন্ট হারুন অর রশিদ, সেক্রেটারি কৃষিবিদ শামীম, ঢাকা দক্ষিণ সিটির সাবেক কাউন্সিলর মকবুল ইসলাম টিপু, আব্দুল কাদির, যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতা জগলুল পাশা পাপেল, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য মাশরুর হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন