Logo
Logo
×

রাজনীতি

অনিচ্ছাকৃত ভুলে এস আলমের গাড়ি ব্যবহারে সালাহউদ্দিনের দুঃখ প্রকাশ

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পিএম

অনিচ্ছাকৃত ভুলে এস আলমের গাড়ি ব্যবহারে সালাহউদ্দিনের দুঃখ প্রকাশ

আজ সোমবার দুপুরে গুলশানের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ।

অনিচ্ছাকৃত ভুলে এস আলমের গাড়ি ব্যবহার করার জন্য দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ। আজ সোমবার দুপুরে গুলশানের নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান তিনি।

সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি দীর্ঘ ১০ বছর পর আমার নিজ নির্বাচনী জেলায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। আমি বিমানবন্দর থেকে নেমে কোনো গাড়িতে করে যাব, সেটা তো আমি ঠিক করতে পারিনি। সংবর্ধনার আয়োজন করেছিল চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক। তারা এটা ঠিক করে দিয়েছিল।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আরও বলেন, বিমানবন্দরে নামার পর আমাদের নেতা-কর্মীরা বলছে- এই গাড়িতে উঠেন। এখন সেই গাড়িটি কার তা খোঁজ নেওয়া সম্ভব ছিলাম না। ১০ বছর পর নিজ জেলায় যাচ্ছি, তাই আবেগাপ্লুত ছিলাম। মনের মধ্যে বাসনা ছিল কখন মা-বাবার কবর জিয়ারত করব।

সালাহউদ্দিন আহমেদ বলেন, পরে জানতে পারি এই গাড়িটি আমার এক ছোট ভাইয়ের, যিনি এস আলম গ্রুপে চাকরি করেন। তিনি কোম্পানির বিভিন্ন জমিজমার বিষয়গুলো দেখে থাকেন। এ জন্য তার চলাচলের জন্য গাড়ি দিয়েছে।

সালাহউদ্দিন আহমেদ আরও বলেন, আমি এস আলম গ্রুপের গাড়ি ব্যবহার করেছি- এ নিয়ে গণমাধ্যমে প্রতিবেদন হওয়ার পর দেশবাসীর মধ্যে একটা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আমি যদি অনিচ্ছাকৃতভাবে দেশবাসী ও কার মনে কোনো কষ্ট দিয়ে তার জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চাচ্ছি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন