Logo
Logo
×

রাজনীতি

রিয়া গোপ, জাহিদুল ইসলাম ও জান্নাতুলের পরিবারের খোঁজখবর নিলেন তারেক রহমান

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ০৯:৪৩ পিএম

রিয়া গোপ, জাহিদুল ইসলাম ও জান্নাতুলের পরিবারের খোঁজখবর নিলেন তারেক রহমান

নারায়ণগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে হেলিকপ্টার থেকে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ৬ বছরের শিশু রিয়া গোপের পরিবারের খোঁজখবর নিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান এবং তাঁর সহধর্মিনী ডা. জুবাইদা রহমান। আজ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জে রিয়া গোপের বাসভবনে তারেক রহমান এবং তাঁর সহধর্মিনী ডা. জুবাইদা রহমানের পক্ষে খোঁজখবর নিতে যায় একটি প্রতিনিধি দল। রিয়া গোপের মা বিউটি গোপসহ পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি তারেক রহমান ও ডা. জুবাইদা রহমানের পক্ষ থেকে সহমর্মিতার বার্তা পৌঁছে দেন সাবেক এমপি ও বিএনপি মিডিয়া সেলের সদস্য শাম্মী আক্তার।

রিয়া গোপের মা বিউটি গোপের প্রতি সমবেদনা জানিয়ে সাবেক এমপি শাম্মী আক্তার বলেন, আপনি আপনার একমাত্র সন্তানকে হারিয়েছেন, এই ক্ষতি পূরণ হওয়ার নয়। তবুও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর সহধর্মিণী ডা. জুবাইদা রহমান জানিয়েছেন, আমরা আপনাদের পাশে আছি সর্বদা। আমরা শোকাহত ও সমব্যথী। আপনাদের যেকোনো প্রয়োজনে স্মরণ করলে আমাদের পাশে পাবেন।

এমন সহমর্মিতার জবাবে বিউটি গোপ কৃতজ্ঞতা প্রকাশ করে তারেক রহমান ও ডা. জুবাইদা রহমান যেন প্রাণভরে দোয়া করেন। তিনি বলেন, মহান সৃষ্টিকর্তা যেন তার কোলজুড়ে রিয়া গোপের মতোই আরেকটি কন্যাসন্তান দান করেন।

এসময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্যসচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন), বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্যসচিব মশিউর রহমান রনি প্রমুখ।

এদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের নির্দেশে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর হামলায় ঢাকাতে নিহত শহীদ জাহিদুল ইসলামের পরিবারকে সমবেদনা জানিয়েছে একটি প্রতিনিধি দল।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ঢাকার ওয়েস্ট নাখালপাড়ায় পাগলাপুর মসজিদ সংলগ্ন এলাকায় শহীদ জাহিদুল ইসলামের পরিবারের সাথে সাক্ষাৎ করেন ‘আমরা বিএনপি পরিবার’-এর আহ্বায়ক ও বিএনপি মিডিয়া সেলের সদস্য সাংবাদিক আতিকুর রহমান রুমন। শহীদ জাহিদুল ইসলামের পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সমবেদনার বার্তা পৌঁছে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো. আশরাফ উদ্দিন বকুল, সদস্য মাসুদ রানা লিটন, মুসতাকিম বিল্লাহ, ফরহাদ আলী সজীব, রুবেল আমিন, শাকিল আহম্মেদ, শাহাদাত হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের সহসভাপতি হাবিবুল বাশার, যুগ্ম সম্পাদক হাসানুর রহমান, যুগ্ম সম্পাদক মো. হাসনাইন নাহিয়ান সজিব, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান রনি, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের  সহসভাপতি মো. শারিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মশিউর রহমান মহান প্রমুখ।

এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্টপোষক তারেক রহমান এবং তাঁর সহধর্মিনী ডা. জুবাইদা রহমান সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের আহত শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসের খোঁজখবর নিয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকার যাত্রাবাড়ীতে আহত জান্নাতুল ফেরদৌসের বাসভবনে যায় একটি প্রতিনিধি দল। এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বিএনপির মিডিয়া সেলের সদস্য শাম্মী আক্তার, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্যসচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন) প্রমুখ।

গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে পুলিশ ও ছাত্রলীগের সন্ত্রাসীদের সাথে শিক্ষার্থীদের সংঘর্ষে আহত হন জান্নাতুল ফেরদৌস।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন