Logo
Logo
×

রাজনীতি

গণঅভ্যুত্থানে শহীদ ও আহত পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১০:১৩ পিএম

গণঅভ্যুত্থানে শহীদ ও আহত পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

গণঅভ্যুত্থানে শহীদ ও আহত পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। আজ শনিবার ঢাকা, নরসিংদী, নোয়াখালী, ময়মনসিংহ, কুড়িগ্রাম, জয়পুরহাট ও পাবনা গিয়ে শহীদ ও আহত পরিবারকে  তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

ঢাকা: 

আজ শনিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আওয়ামী ফ্যাসিবাদ বিরোধী গণঅভ্যুত্থানে আহত ছাত্র-জনতার চিকিৎসার খোঁজখবর নিতে ও আর্থিক সহায়তা দিয়ে ঢাকার মুগদা হাসপাতালে যান দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।  


নরসিংদী: 

নরসিংদীতে আওয়ামী ফ্যাসিবাদ বিরোধী গণঅভ্যুত্থানে শহীদ তাহমিদ ভুঁইয়া, শহীদ মোহাম্মদ আমজাদ হোসেন ও শহীদ ইমন আহমদের কবর জিয়ারত ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা দিতে যান দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। আজ শনিবার নরসিংদীতে এই তিন শহীদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন জাতীয় স্থায়ী কমিটির এই সদস্য।

নোয়াখালী: 

আওয়ামী ফ্যাসিবাদ বিরোধী গণঅভ্যুত্থানে নোয়াখালীতে শহীদ মাহমুদুল হাসান রিজভীর পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। এছাড়া আজ শনিবার নোয়াখালীর হাতিয়ার আলী বাজারে শহীদ মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন তিনি। 

পরে শহীদ রিজভীর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে সার্বিক খোঁজখবর নেন ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সহমর্মিতা জানান এবং শহীদ পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেন।


হালুয়াঘাট (ময়মনসিংহ): 

আজ শনিবার আওয়ামী ফ্যাসিবাদ বিরোধী গণঅভ্যুত্থানে নিহত ময়মনসিংহের হালুয়াঘাটের শহীদ বিজয় ফরাজী, শহীদ সেলিম শেখ, শহীদ রাজু মিয়ার পরিবারকে এবং গুলিতে আহত মেহেদী হাসানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

উলিপুর (কুড়িগ্রাম): 

আজ শনিবার বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত কুড়িগ্রামের উলিপুর পৌরসভার শহীদ রায়হানুল ইসলামের (রায়হান) পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও তার কবর জিয়ারত করেছেন দলের জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এ সময় উলিপুর উপজেলা বিএনপির এবং অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পাঁচবিবি (জয়পুরহাট): 

আজ শনিবার জয়পুরহাটে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ছাত্র মেহেদী হাসান বিশালের কবর জিয়ারত ও দোয়া করেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।  এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপি, পাঁচবিবি উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।


পাবনা:

আজ পাবনায় আওয়ামী লীগ স্বৈরাচার বিরোধী গণঅভ্যুত্থানে আহত নারী শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন