Logo
Logo
×

রাজনীতি

আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ: কাদের

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২৪, ০৪:১৩ পিএম

আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিচারাধীন বিষয়ে মতামত দেওয়া আদালত অবমাননার শামিল। ক্যাম্পাসে আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ। রাজাকার পরিচয় সংশ্লিষ্ট স্লোগান জাতীয় মৌলিক চেতনার সঙ্গে ধৃষ্টতার শামিল।

সরকারি চাকরিতে কোটা সংস্কার ইস্যুতে চলমান আন্দোলনের বিষয়ে আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ হুঁশিয়ারি দেন।

ওবায়দুল কাদের আরও বলেন, কোটা সংস্কার আন্দোলনের নামে কোনো জনদুর্ভোগ মেনে নেবে না সরকার। যেকোনো অপশক্তি কঠোরভাবে প্রতিহত করা হবে। এতদিন যে আশঙ্কা ব্যক্ত করেছি -কোটা সংস্কার আন্দোলনের নামে তারা আসলে সরকারবিরোধী আন্দোলন করতে যাচ্ছে। এর সঙ্গে বিএনপি-জামায়াতসহ সরকারবিরোধী বিভিন্ন দল আছে। সমর্থন তারা প্রকাশ্যেই করেছে। গতকাল রাতে সেটা স্পষ্ট। তাদের মুক্তিযুদ্ধবিরোধী স্লোগানে প্রকাশ পেয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন