Logo
Logo
×

রাজনীতি

সরকারের কেউ সত্য কথা বলেন না: মির্জা ফখরুল

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৬:৪২ পিএম

সরকারের কেউ সত্য কথা বলেন না: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর: ফাইল ছবি

সরকারের যারা আছেন তারা কেউ সত্য কথা বলেন না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সোমবার (১ জুলাই) বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এই মন্তব্য করেন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মাজারে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া পাঠের আয়োজন করে। এসময় ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্রী উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, সমঝোতাগুলোর অর্থই হচ্ছে, অতি অল্প সময়ে আমাদেরকে পরনির্ভরশীল করবে ভারতের কাছে। যেটা প্রমাণিত। সবচেয়ে মারাত্মক হচ্ছে, রেললাইন নির্মাণ। এটি বাংলাদেশের মানুষের কোনো কাজে আসবে না। আকাশ ও নৌপথে পার্টনারশিপ দেয়া হয়েছে। এটাতে কোনো আপত্তি নেই। আপত্তি হলো বাংলাদেশের মানুষ কী পেল? আমরা তো কিছুই পাইনি। সাধারণ তিস্তা নদীর পানি আমরা পাইনি। অভিন্ন নদীর পানির হিস্যা আমরা পাইনি। সীমান্ত হত্যা বন্ধ হচ্ছে না।’

বিএনপি মহাসচিব বলেন, আমরা যেটা বলছি, সত্য কথা বলছি। কোনো ষড়যন্ত্রের কথা বলছি না। অবৈধ এই সরকার আজ চক্রান্ত করছে বাংলাদেশকে পরনির্ভরশীল রাষ্ট্র করতে।

নতুন করে সমমনা জোটের সাথে বৈঠক করে যাচ্ছেন আন্দোলনকে চাঙ্গা করতে, এ প্রক্রিয়াটা কোন পর্যায়ে আছে- এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘প্রক্রিয়া চলছে, শিগগিরই জানা যাবে।’

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন