Logo
Logo
×

রাজনীতি

র‌্যাব-পুলিশ সরে গেলে এ সরকারের অপমৃত্যু ঘটবে: রিজভী

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০৫:৫৭ পিএম

র‌্যাব-পুলিশ সরে গেলে এ সরকারের অপমৃত্যু ঘটবে: রিজভী

র‌্যাব-পুলিশ সরে গেলে এ সরকারের অপমৃত্যু ঘটবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ শনিবার (২৯ জুন) বিকেলে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এই মন্তব্য করেন। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।

দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সমাবেশে সভাপতিত্ব করছেন। প্রধান অতিথি হিসেবে আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশ সঞ্চালনা করছেন প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।  

ইতিমধ্যে বক্তব্য দিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জয়নাল আবদিন ফারুক, ডা. ফরহাদ হালিম ডোনার,  অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, খায়রুল করিব খোকন, হাবিব উন নবী খান সোহেল, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, শিরিন সুলতানা, সালাহউদ্দীন আহমদ, রফিকুল আলম মজনু, আফরোজা আব্বাস, আমিনুল হক, সাদেক খান, শহীদুল ইসলাম বাবুল প্রমুখ।

রিজভী আরও বলেন, কদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলছেন, ‘জনগণ থেকে সরে গেলে আমি আর বাঁচব না।’ প্রধানমন্ত্রী আপনার দল ও সরকারের তো আগেই রাজনৈতিক অপমৃত্যু হয়েছে। র‌্যাব-পুলিশ যদি আপনার কাছ থেকে সরে যায়, তাহলে আপনার সরকারের অপমৃত্যু ঘটবে। আপনার সরকার রাজপথে লুটোপুটি খাবে। আপনার সরকারের পতন ঘটবে। 

প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জিকে ম্যানেজ করতে পারেননি উল্লেখ করে রিজভী বলেন, কয়েকদিন আগে শেখ হাসিনা ভারত সফরে গিয়েছিলেন। পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ম্যানেজ করতে বিমানে কয়েক কার্টুন ইলিশ নিয়ে গেছেন। কিন্তু ম্যানেজ করতে পারেননি। উল্টো ১০টি চুক্তি ও সমঝোতা স্মারকে স্বাক্ষর করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ছেন।  

তিনি বলেন, ৭ জানুয়ারি ও ৩০ ডিসেম্বরের আগের নির্বাচন জায়েজ করতে তিনি দেশবিরোধী এসব চুক্তি করেছেন। আর এসব কারণেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দী করে রাখা হয়েছে। তাঁকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। জনগণের ভাষা বুঝুন। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন