Logo
Logo
×

রাজনীতি

ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে ইডেনের নেত্রীর ধর্ষণ মামলা

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২৪, ০৬:৪৪ পিএম

ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে ইডেনের নেত্রীর ধর্ষণ মামলা

ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি ফুয়াদ হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেছেন ইডেন কলেজ ছাত্রলীগের সাবেক এক নেত্রী। আজ বৃহস্পতিবার (২৭ জুন) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এ এই মামলা করেন তিনি।

আদালতের বিচারক শামসুল ইসলাম বাদীর জবানবন্দি গ্রহণ করে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের বিশেষ কৌঁসুলি আলী আসগর স্বপন বিষয়টি নিশ্চিত করেন।

আলী আসগর স্বপন বলেন, মামলার অভিযোগে বলা হয়েছে, বাদী ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ইডেন মহিলা কলেজে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং সেকশনে ভর্তি হয়েছিলেন। ২০১৪ সালে বান্ধবীদের নিয়ে টিএসসিতে আড্ডা দিতে যান। তার সেখানে ফুয়াদ হোসেনের সঙ্গে পরিচয় হয়। এ সময় ফোন নম্বর আদান-প্রদান করেন তারা। তাদের ফোনে কথাবার্তা হয়। এর মধ্যে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একসঙ্গে  তারা বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেন। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। 

এজাহারে বলা হয়েছে, সর্বশেষ গত ৩ জানুয়ারি ফের ‘ইচ্ছের বিরুদ্ধে’ ধর্ষণ করলে ফুয়াদকে বিয়ে রেজিস্ট্রির জন্য চাপ দেন তিনি। তখন ফুয়াদ তাকে মারধর করে বাসা থেকে বের করে দেন। এ সময় জীবননাশের হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেন ফুয়াদ। 

জানা গেছে, আগেই ছাত্রলীগের সহসভাপতি পদ থেকে  ফুয়াদকে অব্যাহতি দেওয়া হয়েছে। অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি ফোন কেটে দেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন