Logo
Logo
×

রাজনীতি

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে গেলেন ফখরুল ও রিজভী

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২৪, ০৬:২৮ পিএম

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে গেলেন ফখরুল ও রিজভী

চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। আজ শনিবার (২২ জুন) বেলা সাড়ে ৩টার দিকে চেয়ারপারসনকে দেখতে হাসপাতালে যান মির্জা ফখরুল। এ তথ্য জানান বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

মহাসচিবের বরাত দিয়ে তিনি জানান, 'মহাসচিব স্যার চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখে মেডিকেল বোর্ড প্রধান অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদার ও সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনের কাছে থেকে বিস্তারিত খোঁজখবর নিয়েছেন।এছাড়া আজ সকাল সাড়ে ৯টায় বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ খবর নিতে এভারকেয়ার হাসপাতালে যান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনের সাথে কথা বলেন। বাদ জোহর তিনিসহ নেতা-কর্মীরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে মিলাদ ও দোয়ায় অংশ নেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন বলেন, শুক্রবার দিবাগত রাত ৩টা ৫ মিনিটে বিএনপি চেয়ারপারসনকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। পরে সাড়ে ৩টার দিকে তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎকের বরাত দিয়ে মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রাত ৩টার দিকে তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে আনা হয়।

এর আগে গত ১ মে স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে যান খালেদা জিয়া। ওই সময় চিকিৎসকরা তাকে সিসিইউতে রেখে ২ তার চিকিৎসা করেন।

৭৯ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন রোগের সঙ্গে লড়াই করছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন