Logo
Logo
×

রাজনীতি

রাজনীতি শুরু করেছি: এমপি আনারের মেয়ে

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৮:১৫ পিএম

রাজনীতি শুরু করেছি: এমপি আনারের মেয়ে

ভারতের কলকাতায় চিকিৎসা নিতে গিয়ে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, ‘রাজনীতি শুরু করেছি, রাজনীতি করব। প্রধানমন্ত্রী আমাকে পরামর্শ দেবেন, আমার চাচা আমাকে পরামর্শ দেবেন। সবার পরামর্শে আমি রাজনীতি করব। তবে এটাও ঠিক, এখন এ বিষয়ে কোনো কথা বলতে চাইছি না।’

আজ শুক্রবার (২৪ মে) সকালে ঝিনাইদহে নিজ বাড়িতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ডরিন স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের সঙ্গে যুক্ত। তবে কোনো পদে নেই তিনি।

সংবাদ সম্মেলনের আগে ডরিন বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হচ্ছে। দুই দেশের গোয়েন্দাদের সঙ্গে আমার যোগাযোগ হচ্ছে। তাঁরা সবাই আশ্বাস দিয়েছেন, বাবা হত্যার বিচার আমরা পাব। আমাদের প্রধানমন্ত্রী বাবা হারানোর দুঃখ বোঝেন, তিনি আমার কষ্টও বুঝতে পারবেন।’

ঝিনাইদহ-৪ আসনের টানা তিনবারের এমপি আনোয়ারুল আজিম চিকিৎসা করাতে এবং বন্ধুর মেয়ের বিয়েতে যোগ দিতে ১২ মে দর্শনা স্থলবন্দর দিয়ে কলকাতায় যান। ১৫ মে থেকে তাঁর সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। বিষয়টি তাঁর মেয়ে ডরিন ভারতে এমপির বন্ধু গোপাল বিশ্বাসকে জানান। গোপাল এ বিষয়ে কলকাতার বরাহনগর থানায় সাধারণ ডায়েরি করেন।

ভারতে যাওয়ার ১০ দিন পর গত বুধবার সকালে কলকাতার নিউটাউন এলাকার অ্যাপার্টমেন্ট সঞ্জিভা গার্ডেনে আনোয়ারুল আজিম আনারকে হত্যার তথ্য দেয় পুলিশ। তবে এখন পর্যন্ত লাশ উদ্ধার হয়নি। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন