Logo
Logo
×

অন্যান্য সংবাদ

আজমানে পিটুনি খেলেন সেই আরাভ খান

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০১:০৬ এএম

আজমানে পিটুনি খেলেন সেই আরাভ খান

ছবি : ভিডিও থেকে

পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার পলাতক আসামি, বহুল আলোচিত ব্যক্তি রবিউল ইসলাম ওরফে আরাভ খান সংযুক্ত আরব আমিরাতে মারধরের শিকার হয়েছেন। একটি অনুষ্ঠানে কয়েকজন প্রবাসী বাংলাদেশি তার মারধর করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংযুক্ত আরব আমিরাতের আজমানে বাংলা কার্নিভাল নামের একটি অনুষ্ঠান চলছিল। সেখানে গিয়েছিলেন রবিউল ইসলাম ওরফে আরাভ খান। অনুষ্ঠান চলাকালে সেখানে উপস্থিত কয়েকজন বাংলাদেশি তাকে ঘিরে ধরে লাঞ্ছিত করেন।

তবে কী কারণে মারধরের এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। রবিউল ইসলাম ওরফে আরাভ খানের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে শনিবার রাতে পাওয়া ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, কয়েকজন তরুণ অনুষ্ঠানে তাকে দেখে তেড়ে যান। তারা তাকে টানাহেঁচড়া করেন। এ সময় রবিউলকে লাঞ্চিত করতেও দেখা যায়। পরে আরও কয়েকজন এসে তাকে সরিয়ে নেন।

আরাভ দুবাইয়ে স্বর্ণ ব্যবসায়ী হিসেবে পরিচিত। গত ১৫ মার্চ দুবাইয়ের নিউ গোল্ড সুকে জমকালো অনুষ্ঠানে ‘আরাভ জুয়েলার্স’ নামের একটি সোনার দোকানের উদ্বোধন করেন তিনি। এই অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়া ও বিনোদনজগতের অনেক তারকাকে হাজির করে আরাভ আলোচনায় আসেন।


গোপালগঞ্জের বাসিন্দা রবিউল ইসলাম বর্তমানে আরাভ খান পরিচয়েই ভারতীয় নাগরিক হিসেবে দুবাইয়ে থাকছেন। তার বিরুদ্ধে প্রতারণাসহ নানা অপরাধের অভিযোগও রয়েছে। 

রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে ২০১৮ সালের ৮ জুলাই খুন হন পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান। পরদিন গাজীপুরের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বড় ভাই জাহাঙ্গীর আলম খান বনানী থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে  ২০১৯ সালের ৩১ মার্চ রবিউলসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। মামলাটি এখন ঢাকার আদালতে বিচারাধীন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন