Logo
Logo
×

অন্যান্য সংবাদ

প্রেমে পড়ে তরুণী লঙ্কা ছেড়ে চট্টগ্রামে

Icon

ইউএনবি

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ০৮:২৫ পিএম

প্রেমে পড়ে তরুণী লঙ্কা ছেড়ে চট্টগ্রামে

ছবি: সংগৃহীত

প্রেমের সম্পর্কে জড়িয়ে অবশেষে চট্টগ্রামের ফটিকছড়িতে ছুটে এসে বাংলাদেশি যুবককে বিয়ে করলেন শ্রীলঙ্কার এক তরুণী। দুবাই প্রবাসী ফটিকছড়ির বাসিন্দা মোহাম্মদ মোরশেদের (২৮) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পচলা নামের ওই তরুণী।

শুক্রবার (৭ জুন) রাতে ফটিকছড়িতে মোরশেদের নিজ এলাকায় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। এর আগের দিন তাদের আকদ সম্পন্ন হয়। মোহাম্মদ মোরশেদ ফটিকছড়ি পৌরসভার ৫ নম্বর মুনাফখিল এলাকার মোহাম্মদ এজাহার মিয়ার ছেলে।

মোরশেদের ছোট ভাই মো. রাকীব বলেন, ‘ভাবির বাড়ি শ্রীলঙ্কা। দুবাইয়ে তাদের পরিচয় হয়। বিয়ের জন্য ভাবির পরিবারও বাংলাদেশে এসেছে। এ দম্পতির বিয়ের কাবিন ধরা হয়েছে ১ লাখ ১ টাকা।’

জানা যায়, দুবাই থাকাকালে ২-৩ বছর আগে পচলা নামের এই তরুণীর সঙ্গে পরিচয় হয় মোরশেদের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

এদিকে ফটিকছড়ির তরুণের সঙ্গে শ্রীলঙ্কান মেয়ের বিয়ের খবর জানাজানি হলে নবদম্পতিকে দেখতে মোরশেদের বাড়িতে ভিড় করছেন আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী। তবে জনতার ভিড় হবে বলে বিষয়টি মিডিয়া কিংবা স্থানীয়দের কাছ থেকে একটু আড়ালে রাখতে চেয়েছিল মোরশেদের পরিবার।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন