Logo
Logo
×

সংবাদ

তাঁতীবাজারে পূজামণ্ডপে পেট্রোল বোমাসদৃশ বোতল নিক্ষেপ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৪, ১১:০৯ পিএম

তাঁতীবাজারে পূজামণ্ডপে পেট্রোল বোমাসদৃশ বোতল নিক্ষেপ, আটক ৩

ঘটনাস্থলের একটি চিত্র। ইনসেটে পেট্রোলবোমাসদৃশ বোতল।

রাজধানীর তাঁতীবাজার পূজামণ্ডপ পেট্রোল বোমাসদৃশ একটি বোতল ছোড়েছে দুর্বৃত্তরা। যা অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, ঘটনাটি ছিনতাইয়ের। এ সময় তিনজনকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যার দিকে তাঁতীবাজার পূজা মণ্ডপে এ ঘটনা ঘটে। পেট্রলবোমা সদৃশ বোতলটি বিস্ফোরণ না ঘটলেও ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তাতে বেশ কজন আহত হয়েছেন।

এ ঘটনায় সন্দেহভাজন ছিনতাইকারী হিসেবে আকাশ (২৩), হৃদয় (২৩) ও জীবন (১৯) নামে তিনজনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। এখন তাদেরকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

গোয়েন্দা সূত্রে জানা যায়, এ ঘটনায় চারজন আহত হয়েছেন। তারা সবাই ইসলাম ধর্মের অনুসারী। তাদেরকে প্রাথমিক চিকিৎসার জন্য ঘটনাস্থল থেকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। আহতরা হলেন- ঝন্টু (৪৫) সাগর (৩৮) খোকন (৩৫) ও বৃত্ত ২৬)। বর্তমান তাঁতীবাজার পূজামণ্ডপের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

ডিএমপির কোতোয়ালি থানার ওসি মু. এনামুল হাসান বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেন, তাঁতীবাজার পূজামণ্ডপের পেছনে তিনজন ছিনতাইকারী এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করার সময় ধরে ফেলার চেষ্টায় ৪ জনকে ছুরিকাঘাত করে।

এ ছাড়া ছিনতাইয়ের সময় ছিনতাইকারীরা একটি পেট্রোলবোমাসদৃশ বোতলও নিক্ষেপ করে। তবে সেটি বিস্ফোরিত হয়নি। এ ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় আনা হয়েছে বলেও জানান তিনি। 

জানতে চাইলে লালবাগ বিভাগের ডিসি মোহাম্মদ জসিম উদ্দিন জানান, তিনজনকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলের আশপাশের ফুটেজ নিয়ে পর্যালোচনা চলছে।

বিস্ফোরণের কোনো ঘটনা ঘটেনি উল্লেখ করে তিনি বলেন, আটক তিন ছিনতাইকারীদের হাতে কাচি, ছুরি পাওয়া গেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন