Logo
Logo
×

সংবাদ

পিরোজপুর

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে, শিশুসহ নিহত ৮

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৪, ১০:৪৫ এএম

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে, শিশুসহ নিহত ৮

পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে ৮ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মুকিত হাসান খান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কার থেকে ৮টি লাশ উদ্ধার করে।

নিহতদের মধ্যে ২ জন পুরুষ, ২ জন নারী ও ৪টি শিশু।

নিহতরা হলেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া গ্রামের শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম (৩০), ছেলে আবদুল্লাহ (৩) ও শাহাদাৎ (১০) এবং শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর এলাকার মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মুক্তা (১২) ও ছেলে সোয়াইব (২)।

নিহত শাওনের খালাতো ভাই মুরাদ জানান, শাওন ও মোতালেব ঢাকা থেকে কুয়াকাটায় বেড়াতে গিয়েছিলেন। রাতে কুয়াকাটা থেকে প্রাইভেটকারে করে শাওনের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া এলাকায় যাচ্ছিল তারা। রাত আনুমানিক ৩টার দিকে পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের নূরানী গেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে পানিতে ডুবে যায়।

স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা গাড়িতে থাকা ৮ জনকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ৮ জনকেই মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসক ডা. আসিফ হোসেন জানান, রাত সাড়ে ৩টার দিকে ৮ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ৮ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে মোতালেব নামে একজনের সঙ্গে পাওয়া আইডি কার্ড থেকে তার পরিচয় পাওয়া গেছে। নিহত মোতালেব সেনাবাহিনীর সিভিল স্টাফ হিসেবে কর্মরত ছিলেন। সূত্র: ইউএনবি

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন