Logo
Logo
×

সংবাদ

শাহজালাল বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচরণ, তিন সহকারী রাজস্ব কর্মকর্তা বরখাস্ত

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পিএম

শাহজালাল বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচরণ, তিন সহকারী রাজস্ব কর্মকর্তা বরখাস্ত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচরণের দায়ে তিন সহকারী রাজস্ব কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ঢাকা কাস্টম হাউস সূত্রে এই তথ্য জানা গেছে।

তিন কর্মকর্তা হলেন মো. আজিজুল হক, শিমুল চৌধুরী ও আল আমিন। এছাড়া একই ঘটনায় এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও এক এসআইকে হাউসের সদর দপ্তরে ক্লোজ করা হয়েছে। 

ঢাকা কাস্টম হাউস সূত্রে জানা গেছে, গত ১৫ সেপ্টেম্বর বিদেশ ফেরত এক যাত্রীর ব্যাগ চেকিং করেন ওই তিন কর্মকর্তা। এ সময় তারা যাত্রীর ব্যাগ খুলে অযথা হয়নি করেন। তারা ব্যাগ খুলে চকলেট নিয়ে নেন এবং খান। বিষয়টি দেখে এক যাত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেন। পরে যাত্রীর সঙ্গে অসদাচরণের বিষয়টি এনবিআর কাস্টম কমিশনারের নজরে আনেন। কমিশনার বিষয়টি খতিয়ে দেখে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তাৎক্ষণিকভাবে তিন সহকারী রাজস্ব কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেন। একইসঙ্গে অপর এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও এক এসআইকে ক্লোজ করে হাউসের সদর দপ্তরে সংযুক্ত করে।

ঢাকা কাস্টম হাউস জানিয়েছে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সর্বোচ্চ যাত্রীসেবা নিশ্চিতে কাজ করছে ঢাকা কাস্টম হাউস। যাত্রীসেবায় ন্যূনতম গাফিলতি বরদাস্ত করা হচ্ছে না। এরই অংশ হিসেবে বিদেশ ফেরত এক যাত্রীর সঙ্গে অসদাচরণ করায় বিমানবন্দরে কর্মরত তিন সহকারী রাজস্ব কর্মকর্তাকে (এআরও) সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঢাকা কাস্টম হাউসের কমিশনার মোবারা খানম তিনজনকে বরখাস্ত করেছেন। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন