Logo
Logo
×

সংবাদ

বাংলাদেশে পা রেখে সিজদায় লুটিয়ে পড়লেন মুশফিকুল ফজল আনসারী

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫০ পিএম

বাংলাদেশে পা রেখে সিজদায় লুটিয়ে পড়লেন মুশফিকুল ফজল আনসারী

প্রায় এক দশক পর দেশে ফিরেছেন আওয়ামী ফ্যাসিবাদের বিরুদ্ধে আন্তর্জাতিক পর্যায়ে জনমত গঠনের অন্যতম কারিগর সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী। আজ বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন তিনি। বাংলাদেশে পা রেখে সৃষ্টিকর্তার কাছে সিজদায় লুটিয়ে পড়লেন মুশফিকুল ফজল আনসারী। তিনি সাহসী সাংবাদিকতার কারণে আওয়ামী সরকারের রোষানলে পরে ২০১৫ সালের জানুয়ারিতে দেশ ছাড়তে বাধ্য হয়েছিলেন। 

মুশফিকুল ফজল আনসারীর দেশে ফেরা উপলক্ষে আগামী শুক্রবার বেলা ৩টায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। 


দেশে ফেরা প্রসঙ্গে মুশফিকুল ফজল আনসারী বলেন, এতদিন পর দেশে ফিরবো, এটা ভেবে আমি রোমাঞ্চিত বোধ করছি। আমি আমার প্রিয়জন, বন্ধুবান্ধব, ছাত্র-শিক্ষক এবং সাংবাদিকদের সঙ্গে আবার মিলিত হওয়ার অপেক্ষায় আছি। ছাত্র-জনতার সর্বোচ্চ আত্মত্যাগের মাধ্যমে দেশকে স্বৈরাচার মুক্ত করা হয়েছে। গণতন্ত্র, মত প্রকাশের স্বাধীনতা এবং অন্যান্য মৌলিক অধিকার পুনরুদ্ধারের পথ আজ প্রশস্ত হয়েছে। একজন নোবেল বিজয়ী অধ্যাপক দেশের ক্রান্তিকালীন অবিভাবকত্ব গ্রহণ করেছেন, জাতি হিসাবে এটা আমাদের গর্বের। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন