Logo
Logo
×

সংবাদ

সামাজিক যোগাযোগমাধ্যমে ল্যাপটপ হাতে সেনাসদস্যের ভিডিও নিয়ে যা বলল আইএসপিআর

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যমে ল্যাপটপ হাতে সেনাসদস্যের ভিডিও নিয়ে যা বলল আইএসপিআর

গত ৫ আগস্ট সংসদ ভবন এলাকা থেকে সেনাসদস্য কর্তৃক ল্যাপটপ জমাকরণে ভুল বোঝাবুঝি বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিও প্রসঙ্গে নিজেদের অবস্থান ব্যক্ত করেছে সেনাবাহিনী। আজ বৃহস্পতিবার বিকেলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সেনাবাহিনীর অবস্থান ব্যক্ত করে।

আইএসপিআর জানায়, গত ৫ আগস্ট উদ্ভূত পরিস্থিতিতে সংসদ ভবনের বিভিন্ন রাষ্ট্রীয় সম্পদ লুটপাটের ঘটনা ঘটে। পরবর্তীতে সচেতন নাগরিকগণ হারানো রাষ্ট্রীয় সম্পদের কিছু অংশ ওই দিনই উদ্ধারপূর্বক সেনাবাহিনীর নিকট হস্তান্তর করেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাকগ্রাউন্ড ভয়েজ সংযোজিত একটি ভিডিওতে সংসদ ভবন এলাকায় ল্যাপটপ হাতে হাসিমুখে হেঁটে যাওয়া একজন সেনাসদস্যের ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড ভয়েজে দুটি ল্যাপটপ সেনাসদস্য কর্তৃক অবৈধভাবে আত্মসাৎ করা হয়েছে বলে দাবি করে ওই সেনাসদস্য এবং সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টা করা হয়। 

আইএসপিআর জানায়, মূলত গত ৫ আগস্ট সেনাসদস্যদের একটি ল্যাপটপ ও একটি স্ক্যানার কতিপয় সচেতন নাগরিক কর্তৃক হস্তান্তর করা হয়। ওই সেনাসদস্য সেটি নিকটস্থ সেনা ক্যাম্পে জমা করেন। পরবর্তীতে উদ্ধারকৃত অন্যান্য সামগ্রীর সাথে ওই ল্যাপটপ ও স্ক্যানার জাতীয় সংসদ ভবনের সার্জেন্ট অ্যাট আর্মসের নিকট হস্তান্তর করা হয়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন