Logo
Logo
×

সংবাদ

চট্টগ্রাম জেলার ১২ থানার ওসি প্রত্যাহার

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ পিএম

চট্টগ্রাম জেলার ১২ থানার ওসি প্রত্যাহার

চট্টগ্রাম জেলার ১৬ থানার মধ্যে ১২ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একসঙ্গে প্রত্যাহার করা হয়েছে। এই ১২ ওসিকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। আজ সোমবার চট্টগ্রামের নবাগত জেলা পুলিশ সুপার (এসপি) রায়হান উদ্দিন খানের সই করা এক আদেশে তাদের প্রত্যাহার করা হয়।

ওই আদেশে বলা হয়, চট্টগ্রাম জেলার ১২ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রত্যাহার করে জেলা পুলিশের লাইন ও আর এ সংযুক্ত করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন। তিনি বলেন, পুলিশ সুপার ১২ ওসিকে থানা থেকে প্রত্যাহারের আদেশ দিয়েছেন। এসব থানায় দ্রুততম সময়ের মধ্যে নতুন ওসি পদায়ন করা হবে।

প্রত্যাহার হওয়া ১২ ওসি হলেন ফটিকছড়ি থানার মীর মো. নুরুল হুদা, হাটহাজারীর মো. মনিরুজ্জামান, রাউজানের জাহিদ হোসেন, আনোয়ারার মোল্লা জাকির হোসেন, পটিয়া থানার জসীম উদ্দিন, চন্দনাইশ থানার ওবায়দুল ইসলাম, সাতকানিয়া থানার মিজানুর রহমান, ভূজপুর থানার মো. কামরুজ্জামান, বোয়ালখালী থানার মো. আহছাব উদ্দিন, বাঁশখালী থানার তোফায়েল আহমেদ, মিরসরাই থানার মোহাম্মদ সহিদুল ইসলাম ও সন্দ্বীপ থানার ওসি মো. কবির হোসেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন