Logo
Logo
×

সংবাদ

গাজী টায়ারসের কারখানায় আগুন

ফায়ার সার্ভিসের তালিকায় নিখোঁজ ১০৮

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৪, ০৪:০৩ পিএম

ফায়ার সার্ভিসের তালিকায় নিখোঁজ ১০৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসীতে গাজী গ্রুপের টায়ারসের কারখানায় আগুন লাগার পর থেকে অন্তত ১০৮ জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তিদের স্বজনদের দেওয়া তথ্য অনুযায়ী তাদের তালিকা করা হয়েছে। আজ সোমবার বেলা পৌনে ২টা পর্যন্ত নিখোঁজ থাকা ১০৮ জনের একটি তালিকা করা হয়েছে বলে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পরিচালক (ঢাকা) লেফটেন্যান্ট কর্নেল রেজাউল করিম জানিয়েছেন।

লেফটেন্যান্ট কর্নেল রেজাউল করিম বলেন, স্বজনরা যারা দাবি করছেন যে তাদের পরিবারের সদস্যরা নিখোঁজ রয়েছেন, যারা গতরাতে এই কারখানায় লুটপাট চলাকালীন এসেছিলেন। আমরা তাদের একটি খসড়া তালিকা করেছি। এ মুহুর্তে তা যাচাই-বাছাইয়ের কোনো সুযোগ নেই। জনরা যারা ক্লেইম করছেন তাদের নাম, ঠিকানা লিখে রাখছি। এখন পর্যন্ত এ তালিকা ১০৮ জন পর্যন্ত হয়েছে।

কয়েকজন নিখোঁজ ব্যক্তির স্বজন জানান, তাদের স্বজন রবিবার রাতে গাজী টায়ারসের কারখানায় লুটপাট চলাকালীন সময়ে ভেতরে ছিলেন৷ এরপর রাতভর তাদের সঙ্গে আর কোনো যোগাযোগ হয়নি; মোবাইল ফোনও বন্ধ।

কারখানার সহকারী মহাব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, রবিবার (২৫ আগস্ট) দিবাগত রাত ৯টার দিকে দুর্বৃত্তরা কারখানায় আগুন দেয়। এর আগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসীতে গাজী গ্রুপের টায়ার তৈরির কারখানায় লুটপাট চালায় দুর্বৃত্তরা।

কারখানাটির ছয়তলা একটি ভবনে বেলা দেড়টায়ও আগুন জ্বলতে দেখা যায়। তখনও আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করছিল। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন