Logo
Logo
×

সংবাদ

বন্যার্তদের জন্য চাঁদা তোলার সময় ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ১১:২৭ পিএম

বন্যার্তদের জন্য চাঁদা তোলার সময় ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন

বন্যার্তদের জন্য ত্রাণের চাঁদা তোলার সময় রাজধানীর পশ্চিম রামপুরায় ছুরিকাঘাতে মোহাম্মদ হাফিজ (২১ ) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার (২৪ আগস্ট ) সন্ধ্যা ৭টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনায় হাফিজের বন্ধু মো. আকাশ (১৮) আহত হয়েছেন। হাফিজ সিদ্ধেশ্বরী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছিল। তিনি পশ্চিম রামপুরা ওয়াবদার মোহাম্মদ লুৎফর রহমানের ছেলে।

হাফিজের বন্ধু শাকিব আহমেদ বলেন, আমরা বন্যার্তদের সাহায্যের জন্য টাকা তুলতে যাই। পরে রামপুরার উলনের আরেকটি গ্রুপ আমাদের সাথে ত্রাণের টাকা তুলতে চায় এবং তাদের সঙ্গে নিয়ে ত্রাণে অংশগ্রহণ করতে বলে। আমাদের বড় ভাইরা তাদের জানান, আমাদের গ্রুপে অনেক লোকজন আছে, আমরা আপনাদের গ্রুপে নিব না। এই নিয়ে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। 

শাকিব আরও বলেন, আজ সন্ধ্যার দিকে আমরা টাকা তোলার সময় হাফিজ চায়ের দোকানে বসেছিল। হঠাৎ করে ১৫ থেকে ২০ জনের একটি গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে হাফিজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

শাকিব জানান, আজ রাতে তাদের ত্রাণ নিয়ে নোয়াখালী ও ফেনী যাওয়ার কথা ছিল। এরই মধ্যেই তারা এক বন্ধুকে হারালেন। তারা হামলাকারীদের চেনেন, কিন্তু নাম বলতে পারেবন না। ওই ছেলেরা উলন এলাকায় থাকে।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ  ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন