Logo
Logo
×

সংবাদ

১০ দিনের রিমান্ডে সালমান ও আনিসুল

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ০৭:৫৭ পিএম

১০ দিনের রিমান্ডে সালমান ও আনিসুল

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রাজধানীর নিউ মার্কেট থানায় দায়ের করা হকার শাহজাহান হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। রিমান্ডের আবেদন শুনানির সময় সালমান এফ রহমান ও আনিসুল হককে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে আদালতের কাঠগড়ায় হাজির করা হয়। শুনানি শেষে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) মো. মাইনুল হাসান জানান, সালমান এফ রহমান ও আনিসুল হককে রাজধানীর সদরঘাট এলাকা থেকে আগের রাতে গ্রেপ্তার করা হয়েছে। নিউমার্কেট থানার যে মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেওয়া হয়েছে সেই মামলাটি দায়ের করেছেন মোসাম্মৎ আয়শা বেগম। তিনি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বিক্রমপুর গ্রামের বাসিন্দা।

গত ১৬ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে রাজধানীতে বিভিন্ন সহিংসতা ঘটে। সেদিন সন্ধ্যা পৌনে ৬টার দিকে নিউমার্কেট এলাকার মিরপুর রোডের টেসাস ট্রেনিং কলেজের সামনে গুরুতর রক্তাক্ত জখমপ্রাপ্ত হয়ে বাদীর ছেলে মোহাম্মদ শাহজাহান আলী পড়ে ছিলেন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে ধানমন্ডির পপুলার হাসপাতালে নেন। পরে ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকেরা শাহজাহানকে মৃত ঘোষণা করেন।

শাহজাহান নিউমার্কেট এলাকার বনানী সিনেমা হলের পাশের দোকানে কাজ করতেন। হকার শাহজাহানের মৃত্যুর ঘটনায় তাঁর মা আয়েশা বেগম বাদী হয়ে নিউমার্কেট থানায় হত্যা মামলা দায়ের করেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন