Logo
Logo
×

সংবাদ

শেখ হাসিনার বিচারের দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ০৫:৪৪ পিএম

শেখ হাসিনার বিচারের দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

বিএনপি শেখ হাসিনাসহ তার খুনি দোসরদের বিচারের দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে। আজ মঙ্গলবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কর্মসূচির কথা জানানো হয়।

এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিবস উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত, আহতদের সুস্থতা কামনায় আগামী শুক্রবার মিলাদ এবং দোয়া মাহফিলের কর্মসূচিও ঘোষণা করা হয়েছে। 

ওই বিবৃতিতে বলা হয়, ফ্যাসিস্ট শেখ হাসিনা কতৃর্ক ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং খুনি হাসিনাসহ তার খুনি দোসরদের বিচারের দাবিতে বুধবার ও বৃহস্পতিবার সারাদেশে বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হবে।

বিবৃতিতে আরও বলা হয়, এছাড়া আগামী শুক্রবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিবস উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় সারাদেশের দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীকে এসব কর্মসূচিতে অংশগ্রহণের জন্য আহ্বান জানানো হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন