Logo
Logo
×

সংবাদ

অন্তর্বর্তীকালীন সরকার

ড. ইউনূসের প্রেস সচিব হচ্ছেন সাংবাদিক শফিকুল আলম

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ১২:৪৭ এএম

ড. ইউনূসের প্রেস সচিব হচ্ছেন সাংবাদিক শফিকুল আলম

শফিকুল আলম ও ড. মুহাম্মদ ইউনূস। ছবি: সংগৃহীত

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের প্রেস সচিব হচ্ছেন এএফপির ব্যুরো চিফ সাংবাদিক শফিকুল আলম। সোমবার (১২ আগস্ট) রাত ১০টা ৪৮ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের প্রোফাইলে দেওয়া এক পোস্টে বিষয়টি জানিয়েছেন শফিকুল আলম।

ওই পোস্টে তিনি লিখেন,  প্রফেসর মুহাম্মদ ইউনূস অন্তর্বর্তীকালীন সরকারে তার প্রেস সচিব হওয়ার জন্য আমাকে বলেছেন। তার এবং দেশের সেবায় আমি সম্মানিত বোধ করছি। এখনো আমি নিয়োগপত্র পাইনি।  দুই/একদিনের মধ্যে আমি পেয়ে যাব। 

সাংবাদিক শফিকুল আরও বলেন, ২০ বছর ধরে এএফপিতে চাকরি করছি, সংবাদ সংস্থাটিও চাচ্ছে আমি অন্তর্বর্তী সরকারে থাকি। তারা বড় একটি পরিবার। বিগত বছরগুলোতে একজন বাবা যেমন করে তার সন্তানকে সমর্থন করে যান তেমনিভাবে তারা আমাকে সমর্থন দিয়েছেন। তবে আমি নতুন চ্যালেঞ্জ গ্রহণে প্রস্তুত। আপনাদের দোয়া প্রার্থী!

এর আগে আজ রাতে সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূসের বিশেষ সহকারীর দায়িত্ব পেয়েছেন।

মন্ত্রিপরিষদ বিভাগ সোমবার এক প্রজ্ঞাপনে বলেছে, বিশেষ সহকারীর দায়িত্বে থাকাকালে উপদেষ্টার পদমর্যাদা, বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন সাবেক এই আমলা।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র-জনতার প্রবল আন্দোলনের মুখে দেশে ছেড়ে পালিয়ে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ৭ আগস্ট ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে ১৭ সদস্য বিশিষ্ট অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হয়। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন