Logo
Logo
×

সংবাদ

নতুন বাংলাদেশ তরুণদের বাংলাদেশ: ড. ইউনূস

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৪, ০৪:২৫ পিএম

নতুন বাংলাদেশ তরুণদের বাংলাদেশ: ড. ইউনূস

অন্তর্বর্ন্তীকালীন সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূস

অন্তর্বর্ন্তীকালীন সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, নতুন বাংলাদেশ তরুণদের বাংলাদেশ। তরুণদের এখন কেউ টেনে রাখতে পারবে না। পথ পরিষ্কার করতে হবে। বেগম রোকেয়া নারীদের মুক্ত করেছেন। এখন রংপুর পুরো বাংলাদেশ মুক্ত করবে।আজ শনিবার বেলা ১১টার দিকে আবু সাঈদের কবর জিয়ারত ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা শেষে তিনি এসব কথা বলেন।

প্রধান উপদেষ্টা আরও বলেন, আবু সাঈদ এখন এক পরিবারের সন্তান না। বাংলাদেশের যত পরিবার আছে, তাদের সন্তান। যারা বড় হবে, স্কুল-কলেজে পড়বে, তারা আবু সাঈদের কথা জানবে এবং নিজে নিজেই বলবে, আমিও ন্যায়ের জন্য লড়ব। আবু সাঈদ এখন ঘরে ঘরে।

তিনি বলেন, বাংলাদেশে জাতি-ধর্ম নির্বিশেষে সবারই সন্তান আবু সাঈদ। হিন্দু পরিবার হোক, মুসলমান পরিবার হোক, বৌদ্ধ পরিবার হোক—সবার ঘরের সন্তান এই আবু সাঈদ। কাজেই আপনারা খেয়াল রাখবেন, কোথাও কোনো গোলোযোগ যেন না হয়।

ড. মুহাম্মদ ইউনূস সংখ্যালঘুদের ওপর আক্রমণের কথা উল্লেখ করে বলেন, তারা কি দেশের মানুষ না? তারা কয়টা পরিবার? পুরো দেশ রক্ষা করতে পারছো , আর এ কয়েকটা পরিবারকে তোমরা (শিক্ষার্থীরা) রক্ষা করতে পারবা না? এরা তোমাদের সাথেই আন্দোলনে ছিল। বাড়ি গিয়ে দেখে তার ঘর লুটপাট হয়ে গেছে। এগুলো লুটপাটওয়ালাদের কাজ।

ড. ইউনূস আরও বলেন, কিছু ব্যক্তি অন্যের মদদের সহিংসতা করছে। গোলমাল লাগাতে পারলে তাদের খুব মজা। সব সময় তারা চেষ্টায় আছে তোমাদের আটকে দেয়ার জন্য।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন