Logo
Logo
×

সংবাদ

আন্দোলনে গুলিবিদ্ধ ছাত্র ফেডারেশন নেতার মৃত্যু

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ১১:৩৬ পিএম

আন্দোলনে গুলিবিদ্ধ ছাত্র ফেডারেশন নেতার মৃত্যু

জুলফিকার আহমেদ। ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিতে আহত ছাত্র ফেডারেশনের ঢাকা মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক জুলফিকার আহমেদ মারা গেছেন। 

আজ বুধবার (৭ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে গুলিবিদ্ধ হয়েছিলেন তিনি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জুলফিকার আহমেদের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে কেন্দ্রীয় ছাত্র ফেডারেশন। তারা জানিয়েছে, প্রয়াত জুলফিকার ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি মিরপুরের সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যায়তন ‘আমাদের পাঠশালা’র সাবেক শিক্ষার্থী এবং ওই বিদ্যালয়ের কার্যক্রমের সঙ্গে যুক্ত ছিলেন।

ছাত্র ফেডারেশনের বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪ আগস্ট মিরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অসহযোগ কর্মসূচি পালনকালে মিরপুর ১০-এ ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে ভর্তি ছিলেন জুলফিকার। আজ বিকাল সাড়ে ৩টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুতে ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মশিউর রহমান খান ও সাধারণ সম্পাদক সৈকত আরিফ শোক প্রকাশ করেছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন