Logo
Logo
×

সংবাদ

দেশে ছেড়ে পালানো ঠেকাতে সীমান্তে বিজিবির টহল ও নজরদারি বৃদ্ধি

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ১১:৩১ পিএম

দেশে ছেড়ে পালানো ঠেকাতে সীমান্তে বিজিবির টহল ও নজরদারি বৃদ্ধি

ছবি: সংগৃহীত

দেশ ছেড়ে পালানো ঠেকাতে সীমান্ত এলাকাজুড়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) টহল ও নজরদারি বৃদ্ধি করা হয়েছে। আজ বুধবার (৭ আগস্ট) বিজিবি সদরদপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাম্প্রতিক সময়ে দেশে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার বিজয় পরবর্তী পরিস্থিতিতে কতিপয় দুর্নীতিবাজ ও দুস্কৃতকারী ব্যক্তি দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। এমতাবস্থায় কেউ যাতে দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে সেজন্য সীমান্তে বিজিবির টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। পাশাপাশি সীমান্ত দিয়ে পালিয়ে যাওয়া রোধে +৮৮০১৭৬৯-৬০০৬৮২ এবং +৮৮০১৭৬৯-৬২০৯৫৪ নাম্বারে ফোন করে বিজিবিকে তথ্য দিয়ে সহায়তার জন্য অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সীমান্তে বিজিবির টহল ও গোয়েন্দা তৎপরতা বৃদ্ধির ফলে ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আইসিপি থেকে একজন, যশোরের বেনাপোল আইসিপি থেকে একজন এবং চুয়াডাঙ্গার দর্শনা আইসিপি থেকে দুইজনসহ মোট চারজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ওয়ার্ড কাউন্সিলর মো. রজব আলী ও তার সহযোগী নাজমুল হোসেন, ঢাকার নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা গ্রামের সুনীল হালদারের ছেলে সজীব হালদার, রাসিকের হিসাবরক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন