Logo
Logo
×

সংবাদ

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতিহত করার আহ্বান বিএনপির

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ০৩:৩১ পিএম

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতিহত করার আহ্বান বিএনপির

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য আহ্বান জানিয়েছে বিএনপি। আজ বুধবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, দেশের চলমান পরিস্থিতিতে মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দকে স্থানীয় প্রশাসন ও পুলিশ বিভাগে কর্মরত কর্মকর্তাদের সর্বতোভাবে সহযোগিতা করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। দেশের বর্তমান ক্রান্তিলগ্নে আইনশৃঙ্খলা সমুন্নত ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়ার পাশাপাশি বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য আহ্বান জানাচ্ছি।

মির্জা ফখরুল আরও বলেন, বাংলাদেশের ছাত্র-জনতার এক রক্তক্ষয়ী আন্দোলনের মুখে জগদ্দল পাথরের মতো চেপে বসা দানবীয় হাসিনা সরকারের পতনে আপনাদের অবিস্মরণীয় ভূমিকার জন্য আন্তরিক অভিনন্দন ও রক্তিম শুভেচ্ছা জানাচ্ছি। কিন্তু এক শ্রেণির স্বার্থান্বেষী মহল সরকারি বিভিন্ন স্থাপনা এবং উপাসনালয় ও সংখ্যালঘুদের ওপর হামলা ও লুটপাটের মাধ্যমে অরাজকতা সৃষ্টি এবং সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে ছাত্র-জনতার এই ঐতিহাসিক বিজয়কে নস্যাৎ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

মির্জা ফখরুল বলেন, আপনারা জানেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে বরাবর অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এমতাবস্থায় ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতনের পর দেশের সার্বিক আইনশৃঙ্খলা সমুন্নত রাখা এবং ধর্মীয় সম্প্রীতি বজায় রাখা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির নেতা-কর্মীদের নৈতিক দায়িত্ব। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন