Logo
Logo
×

সংবাদ

নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ বিএনপির

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ১২:০৪ পিএম

নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ বিএনপির

বিএনপির লোগো

সরকার পতনের একদফা দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা সর্বাত্মক অসহযোগ সফল করতে দলীয় নেতাকর্মীদের মাঠে সক্রিয় ভূমিকা রাখার নির্দেশ দিয়েছে বিএনপি। দলটির শীর্ষ পর্যায় থেকে এ নির্দেশনা দেওয়া হয়েছে। দলের সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম মহাসচিবসহ দায়িত্বপ্রাপ্ত নেতাদের মাধ্যমে সারা দেশে এই নির্দেশনা পৌঁছে দেওয়া হয়েছে। 

নির্দেশনা অনুযায়ী, বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের কোনো নেতা কোথায় কী ভূমিকা রাখছেন সে বিষয়েও দায়িত্বপ্রাপ্ত নেতারা খোঁজখবর নিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জানাবেন। 

দেশের চলমান পরিস্থিতি নিয়ে আজ রবিববার জাতীয় স্থায়ী কমিটির বৈঠক ডাকা হয়েছে। এই বৈঠকে দলীয় ব্যানারে কর্মসূচি দেওয়ার সিদ্ধান্ত আসতে পারে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে এসব তথ্য। 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরুতেই আমরা একাত্মতা ঘোষণা করেছি। এখন এই আন্দোলনে আমাদের শুধু সমর্থন নয়, আমাদের সব রকমের সহযোগিতাও থাকবে। যেহেতু এটা শিক্ষার্থীদের আন্দোলন। সেজন্য রাজনৈতিক দল হিসাবে আমাদের যে দায়িত্ব-কর্তব্য সেই দায়িত্ব-কর্তব্য পালন করছি। সারা দেশে নেতাকর্মীরাও সর্বাত্মক সহযোগিতা করবে, এ আহ্বান রইল।’


Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন