Logo
Logo
×

সংবাদ

গাজীপুরে পুলিশের গুলিতে ব্যবসায়ী নিহতের অভিযোগ

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৪, ০৯:৪৭ পিএম

গাজীপুরে পুলিশের গুলিতে ব্যবসায়ী নিহতের অভিযোগ

গাজীপুরের শ্রীপুরের ঢাকা–ময়মনসিংহ মহাসড়কের মাওনায় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সময় সংঘর্ষের মধ্যে পড়ে মো. জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশ গুলি করে হত্যা করেছে বলে দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের। তবে পুলিশ গুলি মারেনি বলে দাবি করছে। 

এদিকে জাহাঙ্গীর আলমের মরদেহ হাসপাতালের স্ট্রেচারে করে নিয়ে বিক্ষোভ করে আন্দোলনকারীরা। এ সময় তিনটি পুলিশ বক্স ও তিনটি গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ করা হচ্ছে। এছাড়া মাওনা হাইওয়ে থানায় হামলা চালিয়ে ভেতরে থাকা দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার গ্যাস ছোড়ে। সংঘর্ষে পুলিশের রাবার বুলেটে শতাধিক আহত হয়েছে। 

নিহত জাকির হোসেনের (৪৩) বাড়ি সাতক্ষীরা বলে জানা গেছে। শ্রীপুর পৌরসভার কেওয়া বেপারী বাড়ি এলাকায় তাঁর লেপ তোশকের দোকান রয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মোর্শেদ বলেন, বেলা ৩টার কিছু সময় পর কয়েক হাজার আন্দোলনকারী এসে হাইওয়ে থানায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় তারা দুটি গাড়িতে আগুন জ্বালিয়ে দেয়। এ সময় দুই ঘণ্টা ব্যাপক সংঘর্ষ হয়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন