Logo
Logo
×

সংবাদ

এবার নাহিদের ফেসবুক আইডি উধাও

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ১২:১৮ এএম

এবার নাহিদের ফেসবুক আইডি উধাও

ফেসবুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলমের আইডি। এবার খুঁজে পাওয়া যাচ্ছে না আরেক সমন্বয়ক নাহিদ ইসলামের আইডি। তবে এখন বাকি তিন সমন্বয়ক আসিফ মাহমুদ, আবু বাকের ও নুসরাত তাবাসসুমের আইডি দেখা যাচ্ছে।

এ বিষয়ে জানতে ৬ সমন্বয়কের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কাউকেই মোবাইলে পাওয়া যায়নি। 

এর আগে আজ বৃহস্পতিবার দুপুরে ছয় সমন্বয়কের স্বজনদের উপস্থিতিতে তাঁদের ছেড়ে দেওয়া হয়। এবং নিজেদের গাড়িতে করে বাসায় পৌঁছে দেওয়া হয়। 

এরমধ্য বের হয়ে ফেসবুকে নিজের আইডিতে এক স্ট্যাটাসে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন সমন্বয়ক সারজিস আলম। এর এক ঘণ্টার মধ্যেই তাঁর আইডি আর খুঁজে পাওয়া যায়নি। 

এর আগে গোয়েন্দা বিভাগের দেওয়া গাড়িতে বাড়ি ফেরার পথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ বলেন, তারা ৩২ ঘণ্টা অনশনে ছিলেন। তাদের আলাদা-আলাদাভাবে ছেড়েছে কিছুক্ষণ আগে। তিনি গ্রামের দিকে যাচ্ছেন। ডিবি থেকে তাদের গাড়ি দিয়ে দিয়েছে। ডিবিতে ছয়জন একসঙ্গে ছিলেন না। খাওয়ার সময় এবং কনফারেন্সের সময় তাদের দেখা হয়েছে। সেখানেও তাদের সবার কথাবার্তা হয় নাই। বিষয়গুলো নিয়ে তারা একসঙ্গে বসে কথা বলবে। 

হাসনাত আবদুল্লাহ আরও বলেন, ছয়জনকে ছয়ভাবে ট্রিট করেছে। আমি এমনও শুনছি যে ঝুলাইয়া পিটাইছে। এখন সার্বিকভাবে এই বিষয়গুলো নিয়ে আমরা সবাই একসাথে কথা বলব। আর আমরা গত সাত-আট দিন দেশে কী হইছে, কিছুই জানি না। আমরা সম্পূর্ণ নেটওয়ার্কের বাইরে ছিলাম।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন