Logo
Logo
×

সংবাদ

বেরোবির আবু সাঈদ হত্যা মামলা

জামিন পেল ১৬ বছরের সেই শিক্ষার্থী

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ০৪:১০ পিএম

জামিন পেল ১৬ বছরের সেই শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী আবু সাঈদ হত্যা মামলায় কলেজপড়ুয়া আলফি শাহরিয়ার মাহিমের (১৬) জামিন মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোস্তফা কামাল শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। মাহিম রংপুর নগরীর আশরতপুর চকবাজার এলাকার স্টুডিও ব্যবসায়ী মো. শাহজালালের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মাহিমের আইনজীবী জোবায়দুল ইসলাম। তিনি বলেন, মামলাটি মেট্রোপলিটন তাজহাট থানায় ছিল। মাহিম কিশোর হওয়ায় মামলা স্থানান্তর হয়েছে। আগামী ৪ আগস্ট শুনানির দিন ছিল। কিন্তু আমরা আজ নতুন করে শুনানির জন্য আবেদন করেছি। আদালত শুনানি গ্রহণ করে জামিন মঞ্জুর করেছেন।

এর আগে, শিক্ষার্থী আবু সাঈদ হত্যা মামলায় গত ১৯ জুলাই মাহিমকে কারাগারে পাঠায় আদালত। তবে মাহিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর বিষয়টি এতদিন অগোচরেই ছিল। গতকাল বুধবার একমাত্র ছোট ভাইয়ের কোনো খোঁজ না মেলায় মাহিমের বোন সানজানা আখতার স্নেহা ফেসবুকে একটি পোস্ট দিলে বিষয়টি আলোচনায় আসে। কিশোর শিক্ষার্থীকে গ্রেপ্তার ও কারাগারে পাঠানোর ঘটনায় প্রশাসন নড়েচড়ে বসে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন