Logo
Logo
×

সংবাদ

সাবেক ছাত্রনেতাদের তোপের মুখে কাদের, সামনেই ভুয়া ভুয়া স্লোগান

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২৪, ০৪:৫৪ পিএম

সাবেক ছাত্রনেতাদের তোপের মুখে কাদের, সামনেই ভুয়া ভুয়া স্লোগান

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাবেক ছাত্রলীগ নেতাদের তোপের মুখে পড়েছেন। সাবেক ছাত্রনেতাদের মতবিনিময়ের জন্য ডেকে কথা বলতে না দেওয়ায় তোপের মুখে পড়েন তিনি। এ সময় সাবেক ছাত্রনেতাদের কেউ কেউ ‘ভুয়া ভুয়া’ বলেও স্লোগান দেন। এমন স্লোগানের কারণে সংবাদ সম্মেলন শেষ না করেই সভাস্থল ত্যাগ করেন ওবায়দুল কাদের।

আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে উদ্ভূত পরিস্থিতিতে সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে মতবিনিময়ের উদ্যোগ নেয় আওয়ামী লীগ। বেলা ১১টায় ওবায়দুল কাদের সাবেক ছাত্রনেতাদের সঙ্গে মতবিনিময় করবেন বলে দলের পক্ষ থেকে গণমাধ্যমকেও আগের দিন জানানো হয়। তবে তারা আসলেও তাঁদের সঙ্গে কোনো ধরনের আলোচনা বা মতবিনিময় না করেই গণমাধ্যমের উদ্দেশে বক্তব্য দিতে শুরু করেন ওবায়দুল কাদের। তখন তোপের মুখে পড়তে হয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে। পেছন থেকে অনেক নেতাকে ‘ভুয়া, ভুয়া’ বলে স্লোগান দিতে থাকেন। সেখানে সংসদ সদস্য, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতারা ছিলেন।

সভায় হট্টগোল ও ভুয়া ভুয়া স্লোগানে সংবাদ সম্মেলন শেষ না করেই সভাস্থল ত্যাগ করেন ওবায়দুল কাদের। এর কিছুক্ষণ পর কেন্দ্রীয় কার্যালয় ত্যাগ করেন তিনি।

এর আগে মতবিনিময় সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক এলে অনেকেই হইহুল্লোড় করে ওঠেন। সাবেক ছাত্রনেতাদের অনেকেই চিৎকার করে বলতে থাকেন, উনি এখানে কেন? ওনার ছেলে তো সরকারের বিরুদ্ধে পোস্ট (সামাজিক যোগাযোগমাধ্যম) দেন। 

সাবেক ছাত্রনেতাদের তোপের মুখে পরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ আরও কয়েকজন নেতা-কর্মীকে নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের দোতলা থেকে সিঁড়ি দিয়ে নিচে নামিয়ে তাঁকে গাড়িতে তুলে দেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন