Logo
Logo
×

সংবাদ

ঢাকাসহ ৪ জেলায় সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত শিথিল থাকবে কারফিউ: স্বরাষ্ট্রমন্ত্রী

Icon

ইউএনবি

প্রকাশ: ৩০ জুলাই ২০২৪, ০৯:৩৭ পিএম

ঢাকাসহ ৪ জেলায় সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত শিথিল থাকবে কারফিউ: স্বরাষ্ট্রমন্ত্রী

আগামীকাল বুধবার(৩১ জুলাই) থেকে শনিবার(৩ আগস্ট) পর্যন্ত  ঢাকাসহ চার জেলায় সকাল ৭টা থেকে রাত ৮ টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। কারফিউ শিথিল করা জেলা ও মহানগরগুলোর মধ্যে রয়েছে ঢাকা মহানগর ও জেলা, নারায়ণগঞ্জ, গাজীপুর এবং নরসিংদী জেলা।

আজ মঙ্গলবার (৩০ জুলাই) বিকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী এসব তথ্য জানান। তিনি বলেন, আজকে মিটিং এ দীর্ঘ আলোচনা করি। বাংলাদেশে পরিস্থিতি ধীরে ধীর স্বাভাবিক হয়ে এসেছে। তাই বুধবার থেকে শনিবার পর্যন্ত সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।

মন্ত্রী বলেন, শিক্ষা প্রতিষ্ঠান খোলা বিষয়ে শিক্ষামন্ত্রী আপনাদের জানাবেন কবে খুলতে পারবেন, ইন্টারনেট বিষয়ে টেলিকম প্রতিমন্ত্রী আপনাদের জানাবেন। তিনি বলেন, কোন গণগ্রেপ্তার করছি না। কোন নিরাপদ ব্যক্তিকে গ্রেপ্তার করছি না। সঠিকভাবে চেক করে গ্রেপ্তার করছি। যদিও এমন হয়ে থাকে চেক করে ছেড়ে দিয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সভাপতিত্বে বৈঠকে আইনমন্ত্রী আনিসুল হক, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরী এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

এছাড়াও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও সিনিয়র সচিব, পুলিশ মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালকসহ আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন