Logo
Logo
×

সংবাদ

আমি অনেক কষ্ট নিয়ে বেঁচে আছি: প্রধানমন্ত্রী

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৬:০২ পিএম

আমি অনেক কষ্ট নিয়ে বেঁচে আছি: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি আপনাদের ব্যথা বুঝতে পারছি। এটা আমার দুর্ভাগ্য যে আমাকে আপনাদের অশ্রু দেখতে হচ্ছে। আমাকে দেখেন, আমি অনেক কষ্ট নিয়ে বেঁচে আছি। আজ রবিবার পুলিশের গুলিতে নিহত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবু সাঈদের পরিবারের সদস্যসহ ৩৩টি পরিবারের সদস্য প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, এসব হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করব। তাদের অবশ্যই শাস্তি হবে। আমার (আপনাদের) সাহায্য দরকার। আপনাদের যদি কিছু জানা থাকে দয়া করে আমাদের জানাবেন। সরকার কাউকে দেশ ও জনগণের ভবিষ্যৎকে বিপন্ন করতে দেবে না।

তিনি বলেন, আমরা কাউকে বাংলাদেশের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেব না, কাজেই আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা চাই। দেশে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের পুনরাবৃত্তি রোধে দৃঢ় সংকল্প ব্যক্ত করেন শেখ হাসিনা।

শেখ হাসিনা, আমি শুধু এটুকু বলতে পারি, আমি আপনাদের মতোই। বাবা-মা ও ভাই হারানো এক এতিম। আমি আপনাদের কষ্ট বুঝি। আমি আপনাদের পাশে থাকব।

গত ১৬ জুলাই রংপুরে কোটা সংস্কার আন্দোলনের সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বিআরইউ) দ্বাদশ ব্যাচের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবু সাঈদ পুলিশের গুলিতে নিহত হন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন