Logo
Logo
×

সংবাদ

নাহিদসহ তিন সমন্বয়ক ডিবি হেফাজতে

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ১১:২৪ পিএম

নাহিদসহ তিন সমন্বয়ক ডিবি হেফাজতে

কোটা সংস্কার আন্দোলনের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ ও আবু বাকের মজুমদারকে আটক করা হয়েছে। শুক্রবার ( ২৬ জুলাই) রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন। তার দাবি, নিরাপত্তার স্বার্থে তাদের ডিবি হেফাজতে নেওয়া হয়েছে।

এর আগে শুক্রবার বিকেলে তিন সমন্বয়ক নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ ও আবু বাকের মজুমদারকে হাসপাতাল থেকে তুলে নেওয়ার অভিযোগ করেন তাদের পরিবারের সদস্য ও অন্য দুই সমন্বয়ক সারজিস আলম ও আব্দুল হান্নান মাসুদ।

সারজিস আলম বলেন, নাহিদ ইসলাম ও আসিফ মাহমুদকে শুক্রবার বিকেলে রাজধানীর গণস্বাস্থ্য নগর হাসপাতাল থেকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। 

এর আগে নাহিদের বোন ফাতেমা তাসলিম বলেন, নাহিদ আর আসিফ দুজনই খুবই অসুস্থ। গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যাওয়া সময় তারা দুজনই থরথর করে কাঁপছিল। তাদেরকে প্যান্ট পরতেও দেওয়া হয়নি বলে জানান ফাতেমা।

গণস্বাস্থ্য নগর হাসপাতালের একাধিক চিকিৎসক ও নার্স বলেন, গত কয়েক দিন ধরে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তারা। দু্জনই নজরদারিতে ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই তাদের সঙ্গে কাউকে দেখা করতে দেওয়া হয়নি। আজ বিকেল ৪টার কিছু পরে তাদের তুলে নিয়ে যায়। 

নাহিদ ইসলাম ও আসিফ মাহমুদকে এর আগেও তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ রয়েছে।  

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন