Logo
Logo
×

সংবাদ

সহিংসতায় দায়ীদের সর্বশক্তি দিয়ে চিহ্নিত করবো: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৪, ০৮:৪৮ পিএম

সহিংসতায় দায়ীদের সর্বশক্তি দিয়ে চিহ্নিত করবো: স্বরাষ্ট্রমন্ত্রী

আসাদুজ্জামান খান কামাল। ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কোটা সংস্কার দাবির আন্দোলনের সময় সহিংসতার জন্য দায়ীদের সর্বশক্তি দিয়ে চিহ্নিত করা হবে। সহিংসতায় জড়িতদের আইনের মুখোমুখি করা হবে। এখান থেকে আমরা এক পা সরে দাঁড়াব না।  

আজ বুধবার (২৪ জুলাই) দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আন্দোলনের সময় সংঘাত-সংঘর্ষে নিহত তিন পুলিশ সদস্য ও এক আনসার সদস্যের পরিবারের কাছে আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। 

আন্দোলনের সময় সংঘাত-সংঘর্ষ, ভাঙচুর, অগ্নিসংযোগ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একটি অচল অবস্থা তৈরির জন্য স্বাধীনতাবিরোধী, জামায়াত-বিএনপি শক্তি, জঙ্গিরা একত্র হয়ে এ ঘটনাগুলো একের পর এক ঘটিয়েছে। আমরা কোনো সময়েই দেখিনি থানা ভবন আক্রমণ করতে, কারাগার আক্রমণ করতে। এগুলো আমরা নতুন করে দেখলাম।

আসাদুজ্জামান খান বলেন, পুলিশকে চিহ্নিত করে ধরার জন্য মাইকে ঘোষণা দেওয়া হয়েছে। তাই নিরাপত্তা বাহিনী বসে থাকতে পারেনি। আমরা আমাদের সর্বশক্তি দিয়ে তাদের একের পর এক চিহ্নিত করব। তাদের আইনের মুখোমুখি করব। এখান থেকে আমরা এক পা সরে দাঁড়াব না। 

জঙ্গি ও সন্ত্রাসীদের উত্থান, বিএনপি জামায়াত চক্রকে ইতোমধ্যে নিয়ন্ত্রণে আনা হয়েছে উল্লেখ করে আগামী দু-চার দিনের মধ্যে সবই নিয়ন্ত্রণে আসবে বলে আশা প্রকাশ করেন আসাদুজ্জামান খান। 

এসময় পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম আমিনুল হকও বক্তব্য দেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন