Logo
Logo
×

সংবাদ

নিহত শিক্ষার্থী তানভীনের মা: আমার ছেলে শহীদ হয়েছে

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০৭:১৪ পিএম

নিহত শিক্ষার্থী তানভীনের মা: আমার ছেলে শহীদ হয়েছে

রাজধানীর উত্তরায় পুলিশের গুলিতে নিহত হয়েছেন শিক্ষার্থী জাহিদুজ্জামান তানভীন। একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় হয়ে বিলাপ করছেন, মাঝে মধ্যে হুশ হারিয়ে ফেলছেন মা বিলকিস জামান। তিনি বলেন, আমার ছেলে দেশের জন্য শহীদ হয়েছে। আল্লাহ তাকে জান্নাতে স্থান দিবেন। বলেন, তার ছেলের জীবনের বিনিময়ে এখন তিনি দেশে শান্তি চান। শিক্ষার্থীদের দাবি পুরণ চান। যাতে আর কোন মায়ের বুক খালি না হয়ে যায়। 

জাহিদুজ্জামান তানভীন মা-বাবা আর এক বোনকে নিয়ে থাকতেন উত্তরা আজমপুর কাচাবাজার জামতলার ভাড়া বাড়িতে। ইসলামীক ইউনিভার্সিটি অব টেকনোলজি ইউনিভার্সিটিতে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার সাবজেক্টের ১৭ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। 

জাহিদুজ্জামান তানভীনের মামা আবু সালেহ মুসা জানান, অত্যন্ত মেধাবী জাহিদুজ্জামান তানভীনের গ্রামের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগরের ডিটি ভিশারা গ্রামে। তার বাবা শামসুজ্জামানও একজন ইঞ্জিনিয়ার। বৃহস্পতিবার সকালে আজমপুর ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বের হয়েছিলেন। বারোটার দিকে সংবাদ পান তার ভাগ্নে গুলিবিদ্ধ হয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে আছেন।

মামা বলেন, তার ভাগ্নে চারজন বন্ধু মিলে এনএনটিএস নামে একটি ড্রোন কোম্পানি খুলেছিলেন। আজ দেশের জন্য তার ভাগ্নে জীবন দিয়েছেন। 

তিনি জানান, রাতেই মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। এবং সেখানেই দাফন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন