Logo
Logo
×

সংবাদ

বদরুন্নেসায় ছাত্রলীগ কর্মীদের বেঁধে রাখেন শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পিএম

বদরুন্নেসায় ছাত্রলীগ কর্মীদের বেঁধে রাখেন শিক্ষার্থীরা

ছবি: সংগৃহীত

রাজধানীর বকশি বাজার এলাকার বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজে ছাত্রলীগের কয়েকজন কর্মীকে বেঁধে রাখার ঘটনা ঘটেছে৷ অবশ্য পরে শিক্ষকদের তত্ত্বাবধানে ওই ছাত্রলীগ কর্মীরা ক্যাম্পাস ছেড়ে যান।

আজ বুধবার (১৭ জুলাই) দুপুর ২টায় কলেজের ভেতরে আবাসিক ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে। কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের হল রাজনীতিমুক্ত ঘোষণার খবর পাওয়া গেছে। একই সময় হল থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের বের করে দেওয়ার ঘটনাও ঘটেছে। এরই ধারাবাহিকতায় বদরুন্নেসায় ছাত্রলীগ কর্মীদের বেঁধে রাখেন। 

প্রত্যক্ষদর্শী কয়েকজন শিক্ষার্থী জানান, চলমান অস্থিরতা শুরু হওয়ার পর আগেভাগেই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেত্রীরা হল ছেড়েছেন। অন্য প্রতিষ্ঠানের মতো এখানেও ছাত্রলীগের একক আধিপত্য ছিল। সাধারণ শিক্ষার্থীদের ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে নতজানু হয়ে থাকতে হতো। সেজন্য বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আজ দুপুরে তাদের বের করে দেন। পরে কলেজের শিক্ষকরা এসে তাদের (ছাত্রলীগ কর্মীদের) পেছনের দরজা দিয়ে বাইরে বের করে দেন।

অবশ্য ছাত্রলীগ কর্মীদের কানে ধরিয়ে ওঠবস করানোর ছবি এবং বেঁধে রাখার একটি ভিডিও ক্লিপ এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

সেখানে দেখা গেছে, ৪ জন ছাত্রলীগ কর্মী কান ধরে দাঁড়িয়ে আছেন। শিক্ষার্থীরা তাদের চারপাশে অবস্থান করছেন৷ একটি পিলারের সঙ্গে দুই ছাত্রলীগ কর্মীকে কালো দড়ি দিয়ে শিক্ষার্থীরা বেঁধে রেখেছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন