Logo
Logo
×

সংবাদ

কোটা আন্দোলনের নামে স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত : আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ০৪:৪৪ পিএম

কোটা আন্দোলনের নামে স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত : আইনমন্ত্রী

কোটা বাতিলের আন্দোলনের নামে স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মারা ষড়যন্ত্রে লিপ্ত বলে দাবি করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার (১২ জুলাই) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে মন্ত্রী ঢাকা থেকে মহানগর প্রভাতী ট্রেনে ব্রাক্ষণবাড়িয়া যান। আনিসুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতার যারা বিরোধিতা করেছিল এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা ষড়যন্ত্র করে পরিবারের ১৭ জন সদস্যসহ হত্যা করেছিল, সেই প্রেতাত্মারা কোটা সংস্কার আন্দোলনের নামে কিছুটা হলেও ষড়যন্ত্রের মধ্যে লিপ্ত আছে। 

সর্বোচ্চ আদালতের আদেশ মেনে নতুন প্রজন্মের ছাত্রছাত্রীরা ঘরে ফিরে যাবেন বলে আশা প্রকাশ করেন মন্ত্রী। তিনি বলেন, আমি বিশ্বাস করি আন্দোলনকারীরা জনগণের অসুবিধার বিষয়গুলো পরিহার করে ব্যবস্থা নিবে। আমার মনে হয়, তারা ঘরে ফিরে যাবে।

জনগণের জানমাল রক্ষা করা এবং সুবিধা-অসুবিধা দেখা সরকারের দায়িত্ব উল্লেখ করে মন্ত্রী বলেন, সেখানে যদি কেউ বাধা তৈরি করে, তাহলে সরকারকে আইন মোতাবেক ব্যবস্থা নিতে হবে।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের নবনির্মিত বাসভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে মন্ত্রী শুক্রবার নিজ নির্বাচনী এলাকায় যান।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন