Logo
Logo
×

সংবাদ

চট্টগ্রামে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৪

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ১০:৫৫ এএম

চট্টগ্রামে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৪

পটিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ

চট্টগ্রামের পটিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা ও মা-ছেলেসহ চারজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে পটিয়া-বোয়ালখালী সড়কের মিলিটারি পুলের দক্ষিণ পাশে হাক্কানি পেপার মিলের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মো. আলীর মেয়ে রুমি আকতার (৩০) ও তার সন্তান ফাহিম (৫) এবং সিএনজিচালক ও বোয়ালখালী উপজেলার বাসিন্দা আনোয়ার হোসেন (৪০)। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, যাত্রী নিয়ে বোয়ালখালী থেকে অটোরিকশাটি পটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। পরে হাসপাতালে একজন মৃত্যু হয়। এ সময় সড়কের দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

পটিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, যাত্রী ছিল সিএনজি অটোরিকশায় ৫ জন। এর মধ্যে ৪ জন মারা গেছে। পটিয়া হাসপাতালে দুই জনের লাশ আনা হলেও বাকি ২ জনের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে। আহত আর একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, মা-ছেলের লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। গাড়ি দুটি আটক করা হয়েছে। কিন্তু ট্রাকের চালক পালিয়ে গেছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন