Logo
Logo
×

সংবাদ

ব্যারিস্টার সুমনকে ‘হত্যার সন্দেহভাজন হুমকিদাতা’ গ্রেপ্তার

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১০:৪৭ পিএম

ব্যারিস্টার সুমনকে ‘হত্যার সন্দেহভাজন হুমকিদাতা’ গ্রেপ্তার

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার সন্দেহভাজন এক হুমকিদাতাকে গ্রেপ্তার করা হয়েছে । পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্র্যান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) মঙ্গলবার (৯ জুলাই) রাতে অভিযান চালিয়ে হবিগঞ্জ থেকে সোহাগ নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিটিটিসি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান।

মো. আসাদুজ্জামান বলেন, সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক একটি সাধারণ ডায়েরি করেছিলেন। এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে সিটিটিসি। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে হবিগঞ্জে অভিযান চালিয়ে অভিযুক্ত সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২৯ জুন রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমন। জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২৭ জুন ঢাকায় অবস্থানকালে রাত আনুমানিক ২টার সময় তার নির্বাচনি এলাকার চুনারুঘাট থানার ওসি তার সরকারি মোবাইল থেকে আমার হোয়াটসঅ্যাপে ফোন করে জানান, ‘আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল গত তিন দিন আগে ৪-৫ জনের একটি টিম নিয়ে মাঠে নেমেছে। আপনি রাতে বাইরে বের হবেন না এবং সাবধানে থাকবেন।’

জিডিতে তিনি আরও উল্লেখ করেন, তখন ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকার করেন এবং তাকে সাবধানে থাকার পরামর্শ দেন। এই বিষয়টি জানার পরে তিনি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন