Logo
Logo
×

সংবাদ

‘প্রশ্নফাঁসে যত টাকা কামাই করেছি, সব খরচ করেছি আল্লাহর রাস্তায়।’

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১০:৩৭ পিএম

‘প্রশ্নফাঁসে যত টাকা কামাই করেছি, সব খরচ করেছি আল্লাহর রাস্তায়।’

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নফাঁসের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই উপপরিচালক ও গাড়িচালক সৈয়দ আবেদ আলী এবং তার ছেলেসহ ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাদের গ্রেপ্তার করেছে। আবেদ আলীর ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম উপজেলা ছাত্রলীগের সহসভাপতি।

টেলিভিশনে সাক্ষাৎকারে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক আবেদ আলী বলেন, গাড়ি চালিয়েছি ১৫ বছর আগে। এখন আমি ব্যবসায়ী। প্রশ্নফাঁসে কত টাকা ইনকাম করেছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‌‌‘প্রশ্নফাঁসে যত টাকা কামাই করেছি, সব খরচ করেছি আল্লাহর রাস্তায়।’

এর আগে একটি টেলিভিশনের প্রতিবেদনে পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলীর নাম উঠে আসে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালচোনা শুরু হয়। 

সৈয়দ আবেদ আলীর গ্রামের বাড়ি মাদারীপুর জেলার ডাসার উপজেলায়। অনুসন্ধানে আবেদ আলীর অঢেল সম্পদের সন্ধান মেলেছে। যদিও তিনি ব্যবসা-বাণিজ্যের মাধ্যমে বিত্তবৈভব বানিয়েছেন বলে দাবি করেছেন। তারই ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকায় ও গ্রামে একাধিক বাড়ি, গরুর খামার ও সম্পদের তথ্য মিলেছে। 

খোঁজ নিয়ে জানা গেছে,  আবেদ আলী সবশেষ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য প্রচারণা চালিয়েছিলেন। আবেদ আলী সমাজের বিত্তবান ও প্রভাবশালীদের সঙ্গে নিয়মিত চলাফেরা করতেন। প্রশাসনের কর্তা ব্যক্তিদের সঙ্গেও উঠবস করতেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন