Logo
Logo
×

সংবাদ

সাংবাদিক অপূর্বকে লাঞ্ছিত করার ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৩:৪০ পিএম

সাংবাদিক অপূর্বকে লাঞ্ছিত করার ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির লোগো।

পেশাগত দায়িত্ব পালনের সময় যমুনা টেলিভিশনের ইনভেস্টিগেশন থ্রি সিক্সটি ডিগ্রির এডিটর অপূর্ব আলাউদ্দিনকে লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন সংগঠনের পক্ষ থেকে এই নিন্দা ও প্রতিবাদ জানান। অপূর্ব আলাউদ্দিন ডিআরইউর স্থায়ী সদস্য। 

ডিআরইউর নেতারা বিষয়টি তদন্ত করে দ্রুত মামলা নিয়ে দোষীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান । এ ঘটনায় এখনো মামলা না নেওয়ার তারা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। 

অপূর্ব আলাউদ্দিন জানান, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের অধিনস্থ স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপক মো. মাহমুদুল হকের দুর্নীতি, টাকা আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহার, অবৈধ সম্পদ সংক্রান্ত নিউজের অনুসন্ধানের কাজে গতকাল বুধবার বেলা ১১টার দিকে তিনি তার সহকর্মী নাহিদ হোসেনকে নিয়ে হেমায়েতপুরের স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানি লিমিটেডে যান। এসময় মো. মাহমুদুল হকের হুকুমে মো. রিয়াদ ও মো. এনামুলহকসহ অজ্ঞাতনামা ৪/৫ জন তাদের এলোপাতাড়ি মারপিট করেন। এতে তার বুকের বামপাশে মারাত্মকভাবে আঘাত লাগে। তিনি সাথে সাথে স্থানীয় পুলিশ ফাঁড়িকে খবর দিলে এএসআই গিয়াসউদ্দিনসহ তিনজন পুলিশ সদস্য আসেন। তারা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায়।

তিনি আরও জানান, পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেন। চিকিৎসা শেষে সাভার থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন। তবে থানার ওসি শাহ জামান মামলা নেওয়ার বিষয়টি নিয়ে গড়িমসি করছেন। এখন পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন